রাজীব-হৃদয়ের পর সুমি!

ই-বার্তা ।।  বগুড়া শেরপুরে বাস চালকের অবহেলার কারণে সুমি নামের ৮ বছরে এক শিশু নি‌জের হাত হা‌রি‌য়ে এখন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। র‌বিবার(২২ এ‌প্রিল) সকালে শেরপুর উপজেলার ফলতলা এলাকায় এ হৃদয় বিদারক ঘটনা ঘটে।

জানা যায়, শেরপুর উপজেলার ফুলতলা এলাকার হত দরিদ্র দুলালের মেয়ে সু‌মি স্থানীয় ব্র্যাক স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে। সে র‌বিবার সকালে তার বাড়ীর সামনের শেরপুর নন্দিগ্রাম আঞ্চলিক সড়কে দাঁড়িয়ে ছিল। এর এক পর্যায়ে সে রাস্তা পারাপারের চেষ্টা করে। এ সময় একটি বেপরোয়া গতির বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বাসের ধাক্কায় শিশু সুমি মারাত্মক ভাবে আহত হয়।

পরে রক্তাক্ত সুমিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রথমেই তার বাঁ হাতটি শরীর থেকে বাদ দেয়া হয়। পরে তার অন্য হাতে তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক অস্ত্রপ্রচার করা হয়। কর্তব্যরত ডাক্তার জানান, চিকিৎসাধীন সুমির অবস্থা আশংকাজনক।

বগুড়ার ছিলিমপুর ফাঁড়ির ইনচার্জ এসআই আজিজ মণ্ডল জানান, শেরপুরে সড়ক দুর্ঘটনায় শিশু সুমির বাম হাত ছিঁড়ে গেছে। বিকাল সাড়ে ৫টার দিকে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বগুড়া শজিমেক হাসপাতালে আনা হয়েছে।

উল্লেখ্য, এর আগে রাজধানীতে সড়ক দুর্ঘটনায় হাত হারিয়ে মারা যান রাজীব। এরপর গোপালগঞ্জে দুর্ঘটনায় হাত হারান হৃদয়। হৃদয়ের পর এবার ৮ বছরের সুমি।