রাসেল শো তে পাঞ্জাবের বিপক্ষে ২৮ রানের জয় পেল নাইট রাইডার্স

ই-বার্তা ডেস্ক।।  ঘরের মাঠে আইপিএলের ১২তম আসরে উড়ন্ত সূচনা করেছে কলকাতা নাইট রাইডার্স।  প্রথম ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে বড় রান তাড়া করে দারুণ জয় পায় নাইটরা।  দ্বিতীয় ম্যাচে পাঞ্জাবকে রান চাপা দিয়ে তুলে নিয়েছে ২৮ রানের সহজ জয়।  দুই ম্যাচেই ব্যাট হেসেছে  ক্যারিবিয়ান  অলরাউন্ডার আন্দে রাসেলের।

বুধবার শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ ওভারে ২১৮ রান তোলে কলকাতা।  দওয়েস্ট ইন্ডিজ স্পিন অলরাউন্ডার ৯ বলে তিন ছক্কা এক চারের সুবাদে ২৪ রান করেন।  লিন করেন ২০ রান।

এরপরের তিন ব্যাটসম্যানকে পাঞ্জাব আর থামাতে পারেনি।  রবিন উত্থাপা ৫০ বলে করেন ৬৭ রান।  তার চেয়ে বড় ঝড় তোলেন আগের ম্যাচে দারুণ ইনিংস খেলা নিতিশ রানা।  তিনি করেন ৩৪ বলে ৬৩ রান করেন। তার চেয়েও বড় ঝড় ওঠে রাসেলের ব্যাটে।  তিনি ১৭ বলে  ৪৮ রান করেন।

জাবাবটা ভালো শুরু করে দিতে পারেননি পাঞ্জাব। রাহুল ১ রান করে ও গেইল ২০ রান করে ফেরেন।  মায়াঙ্ক আগারওয়াল করেন ৫৮ রান।  পরে ডেভিড মিলার করেন ৫৯ রান। এছাড়া মানদীপ সিং ১৫ বলে ৩৩ রান করেন।  কিন্তু রানা এবং রাসেলের ঝড় কেউ দেখাতে পারেননি।  পাঞ্জাবকে তাই বরণ করতে হলো হার। প্রথম ম্যাচে পাঞ্জাব জয় পায় রাজস্থানের বিপক্ষে।

ই-বার্তা / আরমান হোসেন পার্থ