রায়ের অপেক্ষায় আদালতে ওসি মোয়াজ্জেম

ই- বার্তা ডেস্ক।।   আজ ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি আইনের (আইসিটি) মামলার রায়।

ওসি মোয়াজ্জেম হোসেনকে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে হাজির করা হয়েছে।

আজ সকাল ৯টা ৪৫ মিনিটে তাকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয় বলে আদালত সূত্রে জানা গেছে।

চাঞ্চল্যকর এই মামলার রায় ঘোষণা করবেন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন। রোমহর্ষক এ মামলায় ওসি মোয়াজ্জেমের কী সাজা হয় সেই অপেক্ষায় দেশবাসী।

এর আগে গত ২০ নভেম্বর রাষ্ট্রপক্ষ ও আসামি পক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য এ দিন নির্ধারণ করেন ট্রাইব্যুনাল।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি নজরুল ইসলাম শামীম গণমাধ্যমকে বলেন, এ মামলায় ওসি মোয়াজ্জেমের অপরাধ দিবালোকের মতো পরিষ্কার। তার সর্বোচ্চ সাজা হবে বলে আমরা আশাবাদী।

অন্যদিকে ওসি মোয়াজ্জেমের আইনজীবী ফারুক আহম্মেদ গণমাধ্যমকে বলেন, রায় ঘোষণার সময় ওসি মোয়াজ্জেমকে আদালতে হাজির করা হবে। তার উপস্থিতিতে রায় ঘোষণা করা হবে।

ফারুক আহম্মেদ আরও বলেন, ‘আমরা আশা করছি, ওসি মোয়াজ্জেম এ মামলায় খালাস পাবেন।’

এর আগে গত ১৭ জুন ওসি মোয়াজ্জেম জামিন আবেদন করলে নাকচ করেন সাইবার ট্রাইব্যুনাল। পরে তিনি ২ জুলাই হাইকোর্টে জামিন আবেদন করেন। সেখানেও তার জামিন নাকচ হয়।