রিয়ালের জালে অ্যাতলেটিকোর ৭ গোল

ই-বার্তা।।  ২০১৪ বিশ্বকাপে সেমিফাইনালের ব্রাজিল ও জার্মানীর ম্যাচটি মনে থাকার কথা সবার। কোন কিছু বুঝে উঠার আগেই ম্যাচের শুরুতেই ব্রাজিল হজম করে চার গোল। ম্যাচটা ছিল অনেকটা হাইলাইটস দেখার মত।

এবার ঠিক তেমনটাই হল দুই নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদের ম্যাচে। কোন কিছু বুঝে উঠার আগেই একের পর এক গোল হজম করে শেষ পর্যন্ত ৭-৩ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে গ্যালাক্টিকরা।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের এই ম্যাচে ম্যাচ শুরুর মাত্র এক মিনিটেই ডিয়াগো কস্তার গোলে এগিয়ে যায় অ্যাতলেটিকো মাদ্রিদ। ডান প্রান্ত থেকে কোনাকুনি শটে কর্তোয়াকে পরাস্ত করেন তিনি। ৮ মিনিটের মাথায় আবারও গোল পায় আ্যাতলেটিকো। এবার দাম দিয়ে কেনা পর্তুগীজ তারকা জোয়াও ফেলিক্স গোলটি করেন। মাদ্রিদের ডিফেন্ডারের পেছন থেকে এসে সুন্দর করে বলটি জালে পাঠান ফেলিক্স। তার দিকে যেন কোন নজরই ছিল না মাদ্রিদ তারকাদের।

১৮ মিনিটের সময় স্কোরশীটে নাম লেখান আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল কোরেয়া। এরপর ফের ডিয়াগো কস্তার তান্ডব। ম্যাচের ২৮ ও ৪৫ মিনিটে ফের দুটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ন করার সাথে সাথে রিয়ালের জালে বিরতির আগেই ৫ গোল পূর্ন করে কস্তারা।

বিরতি থেকে ফেরার পর ম্যাচের ৫১ মিনিটে আবারও কস্তার গোলে লিড দাড়ায় ৬-০।

৬-০ গোলে পিছিয়ে পড়ার পর রিয়াল মাদ্রিদের যেন ঘুম ভাঙে। ৫৯ মিনিটে নাচো ফার্নান্দেজের গোলের মাধ্যমে খাতা খুলে তারা।

৬৪ মিনিটে রিয়ালের কারবাহাল ও অ্যাতলেটিকোর কস্তা দুজনেই লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ৭০ মিনিটে অ্যাতলেটিকোর ভিটোলোর গোলে সাত গোল পূর্ন হয় ছোট মাদ্রিদের।

এরপর ৮৫ মিনিটে পেনাল্টি থেকে বেনজামা এবং ৮৯ মিনিটে জাভিয়ার হার্নান্দেজের গোলে ব্যবধান কমায় রিয়াল মাদ্রিদ। শেষ পর্যন্ত ৭-৩ গোলে মাঠ ছাড়ে বড় মাদ্রিদ।