রিয়াল মাদ্রিদতে যাবার সম্ভাবনা বেশি নেইমার

মৌসুম শেষ না হতেই পিএসজি ছাড়তে মরিয়া নেইমার! আবার ফিরতে চাচ্ছেন স্পেনে। কিন্তু ঠিক হয় নি ঠিকানা।ঠিকানা কি রিয়াল মাদ্রিদ, না হয় বার্সেলোনা? তবে তার প্রতি বিন্দুমাত্র আগ্রহ নেই বার্সার সাফ জানিয়ে দিলেন প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমিউ।

গেল বছরের আগস্টে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে বার্সা ছেড়ে পিএসজিতে যান নেইমার। এর পর থেকেই দ্যুতি ছড়াচ্ছেন তিনি। এরই মধ্যে নিজেকে প্যারিসের প্রিন্স হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

 

তবু শোনা যাচ্ছে, প্যারিসের ধনদৌলতের প্রাচুর্যে মন ভরছে না ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের। ফ্রেঞ্চ লিগের খেলার মান নিয়ে মোটেও সন্তুষ্ট নন তিনি। পরিবেশের সঙ্গেও খাপ খাওয়াতে পারছেন না। যারপরনাই ব্যস্ত হয়ে পড়েছেন সমৃদ্ধ নগরীটি ছাড়তে।

 

চাউর হয়েছে, বার্সাতেও যোগ দিতে পারেন নেইমার। তবে তাকে নিয়ে বার্তোমিউ যে সাক্ষ্য দিলেন, তাতে দলটিতে তার যোগদানের পথ চিরদিনের জন্য বন্ধ হয়ে গেছে।

 

কাতালান ক্লাবটির প্রেসিডেন্ট বলেন, যা চায়; তাই করতে পারেন নেইমার। যদি সে রিয়ালে যায়, তা হলে আমরা তার বিপক্ষে খেলব। ও আমাদের ছেড়ে চলে যাওয়ায় ভীষণ হতবাক হয়েছি। যখন এ ফুটবলার বলেছিল, আমি চলে যাচ্ছি, অবাক হয়েছি। সেই চাইলে মাদ্রিদে যেতে পারে।