রেস থ্রি মুক্তির আগেই ১৯০ কোটি আয়!

ই-বার্তা ডেস্ক ।। বলিউড বক্স অফিসের  কিং বলতে যার নামটা সবার আগে আসে তিনি হলেন সুপারস্টার সালমান খান। এই বলিউড সুপারস্টারের সিনেমা মুক্তির মাত্র কয়েক দিনের মধ্যেই আয়ের দিক দিয়ে ১৫০ কোটি পেরিয়ে যায়। এরপর ৩০০ কোটির ক্লাবে। এভাবেই আয় বাড়তে থাকে। সর্বশেষ উদাহরণ হলো ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি।

 

আগামী ১৫ জুন মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত ‘রেস থ্রি’ সিনেমাটি।অ্যাকশন ঘরানার এ ছবির সহ-প্রযোজকও সালমান খান। তার সঙ্গে আছেন রমেশ তুরানি।  সিনেমাটি বিশ্ব ব্যাপী  পরিবেশনের জন্য একাধিক কোম্পানি তাদের কাছে ধর্ণা দিচ্ছেন গত এপ্রিল মাস থেকেই।

 

প্রতিদ্বন্দ্বীতা শুরু হয়েছে এরইমধ্যে। সিনেমাটি পরিবেশনের স্বত্ব ক্রয়ে করতে প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে রয়েছেন- রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, ফক্স স্টার স্টুডিও, ইরোস ইন্টারন্যাশনাল ও ইয়াশ রাজ ফিল্মস।

 

সূত্রের উদ্ধৃতি দিয়ে ভারতীয় একটি গণমাধ্যম জানিয়েছে, সালমান ও রমেশ তুরানিকে বেশ লোভনীয় প্রস্তাবটিই দিয়েছে ইরোস। অঙ্কটা ১৯০ কোটি রুপির কাছাকাছি!

 

‘রেস থ্রি’ ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে সালমানকে। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ ও ডেইজি শাহ।