‘রেস ৩’-এ দ্বৈত চরিত্রে সালমান খান!

ই-বার্তা।।  কয়েক দিন আগে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছিল, আসন্ন ‘রেস ৩’-এর শেষ অংশ গোপন রাখতে একাধিক শেষ দৃশ্য চিত্রায়ণ করেছেন পরিচালক রেমো ডি সুজা। তাই ‘রেস ৩’-এর মূল টিম ছাড়া কেউ জানে না রেস ৩-এর আসল শেষ অংশ কোনটি। তবে সেই একাধিক অংশের একটিতে রয়েছে বিশেষ চমক। ডিএনএ ইন্ডিয়াকে এমনটিই জানিয়েছে ছবিটির ঘনিষ্ঠ একটি সূত্র।

সূত্রটি জানায়, ‘রেস ৩’ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যেতে পারে সালমানকে। রেস সিরিজের আগের দুই পর্বকে যেন ছাড়িয়ে যেতে পারে ‘রেস ৩’, সে জন্য বিশেষ চমকের ঘোষণা দিয়েছিলেন অভিনেতা সালমান খান ও পরিচালক রেমো ডি সুজা।

তবে চমকটি কী হবে, তা প্রকাশ করেননি কেউ। সূত্রের খবরে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিয়েছেন অনেকেই। ধুন্ধুমার মারকুটে দৃশ্য ও স্টান্টের সঙ্গে দ্বৈত অবতারে হাজির হতে পারেন সালমান। যদিও ছবিটির ট্রেইলার থেকে এমন কিছু আন্দাজ করা যায়নি।

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে কাজ করছেন সালমান ও জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘দোবারা সি ইউ ইভিল’খ্যাত তারকা সাকিব সেলিম। পর্দায় সাকিব সেলিমকে সঙ্গ দেবেন ‘জয় হো’-খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ। এ ছাড়া অভিনয় করতে যাচ্ছেন ববি দেওল। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে। ছবিতে তাঁকে দেখা যাবে সালমানের বাবার চরিত্রে।

‘রেস’ সিরিজের প্রথম সিক্যুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে। সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলি খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়। ‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা। ঈদকে কেন্দ্র করে চলতি বছরের ১৫ জুন ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সুত্রঃ ডিএনএ ইন্ডিয়াক