রোনালদোর শেষ মুহুর্তের গোলে জয় পেয়েছে জুভেন্তাস

ই-বার্তা ডেস্ক।।  প্রথমার্ধে এগিয়ে যাওয়ার পর ব্যবধানটা ধরে রাখতে পারেনি জুভেন্টাস।  বিরতির আগেই গোলটি শোধ করে অতিথি জেনোয়া।  ম্যাচ যখন নিশ্চিত ড্রয়ের দিকে তখন পার্থক্য গড়ে দিলেন ক্রিস্টিয়ানো রোনালদো।  তার শেষ মুহুর্তের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে তুরিনের ওল্ড লেডিরা।    

তুরিনোয় নিজেদের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে বুধবার রাতে রোমাঞ্চ ছড়ানো ইতালির শীর্ষ লিগের ম্যাচটিতে ২-১ জয় পায় মাওরিসিও সাররির দল। ম্যাচের যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে জুভেন্তাসের হয়ে জয়সূচক গোল করেন রোনালদো।

খুব একটা নজরকাড়া ছিল না জুভেন্তাসের খেলা। ৩৬তম মিনিটে গোলের দেখা পায় দলটি। রদ্রিগো বেন্তাসুরের ক্রস থেকে খুব কাছ থেকে জাল খুঁজে নেন ইতালিয়ান সেন্টার-ব্যাক লিওনার্দো বনুচ্চি। 

বিরতিতে যাওয়ার পাঁচ মিনিট আগে ম্যাচে সমতা ফেরায় জেনোয়া। ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের জোরালো শটে গোলটি করেন আইভরিয়ান ফরোয়ার্ড ক্রিস্টিয়ান কুয়ামে।

৫৭তম মিনিটে গোলরক্ষক ফেদেরিকো মারচেতি লাল কার্ড পেলে দশ জনের দলে পরিণত হয় জেনোয়া। ৮৭তম মিনিটে জুভেন্তাসও পরিণত হয় দশজনের দলে। ১-১ গোলের সমতাতেই শেষ হয় নির্ধারিত সময়ের খেলা। 

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে রোনালদো গোল করলেও ভিএআর দেখে গোলটি বাদ করে দেন রেফারি। আরও বাড়ে ম্যাচের রোমাঞ্চ। ম্যাচের শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে ঠিকই দলকে জয় এনে দেন রোনালদো। স্পটকিক থেকে গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। রোনালদো নিজেই পেনাল্টি বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু