র‌্যাব কার্যালয়ে সম্রাট-আরমান

ই- বার্তা ডেস্ক।।   অস্ত্র ও মাদক মামলায় ১০ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাট খ্যাত ইসমাইল চৌধুরী সম্রাটকে র‍্যাব-১ কার্যালয়ে নেয়া হয়েছে।

একই সঙ্গে কুমিল্লায় সম্রাটের সঙ্গে আটক সহযোগী আরমানকেও জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক এবং র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সম্রাটের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে করা মামলা দুটি তদন্ত করবে র‍্যাব। সেই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আদালতের নির্দেশনা মোতাবেক র‌্যাব-১ কার্যালয়ে নেয়া হয়েছে।

তিনি আরও বলেন, কুমিল্লা থেকে গ্রেফতারের সময় সম্রাটের সঙ্গে ইয়াবাসহ গ্রেফতার আরমানকেও জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-১ কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার (১৫ অক্টোবর) সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এদিন তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। তাকে গ্রেফতার দেখানো-পূর্বক ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন অস্ত্র মামলায় পাঁচদিন ও মাদক মামলায় পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তাকে এই দুই মামলায় গ্রেফতার দেখান।