লজ্জা নয়; কর্মফল ভোগ করছে বিএনপি : তথ্যমন্ত্রী

ই-বার্তা ডেস্ক ।।   আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করেছেন যে, নির্বাচনে ভরাডুবি হওয়ায় বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার চা-চক্রে যেতে লজ্জা পাচ্ছে।  তিনি বিএনপিকে উদ্দেশ করে  বলেছেন, লজ্জা পেয়ে লাভ নেই এটি তাদের কর্মফল।

গতকাল সোমবার বিকালে রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন ।

এ সময় তিনি বলেন,  বিএনপি মনোনয়ন বাণিজ্য, প্রচারণা না চালিয়ে ঘরে বসে থাকা, এমনকি পোস্টার না লাগানো-এ ধরনের কাজের ফল ভোগ করছেন।তাদের (বিএনপির) উচিত ষড়যন্ত্রের পথ ছেড়ে সরকারের সঙ্গে দেশের কাজ করা।

আলোচনা সভায় হাছান মাহমুদ বলেন, যারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, তারা যেন আর ক্ষমতায় না আসে, সেদিকে সজাগ থাকতে হবে।

আওয়ামী মোটর চালক লীগকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজের হাতে গড়া সংগঠন হিসেবে উল্লেখ করে ১৪ বছরের সংগ্রামের জন্য অভিনন্দন জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা যখন মোটর চালকদের রাতে গাড়ি চালানোর পর দিনে বিশ্রামের জন্য নির্দেশ দিয়েছেন আর বিএনপি-জামায়াত তখন হরতাল-অবরোধের নামে ১০০ জনেরও বেশি মোটর চালককে পুড়িয়ে হত্যা করেছে।

বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগের সভাপতি মো. আলী হোসেনের সভাপতিত্বে আওয়ামী লীগ প্রচার উপকমিটির সদস্য আব্দুল আউয়াল শামীম ও মোটর চালক লীগের নেতারা সভায় বক্তব্য রাখেন।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম