লাল-সবুজের প্রস্তুতি ম্যাচে মাঠে নেই সাকিব

ই-বার্তা ডেস্ক।।  ভারত সফরের টি-২০ সিরিজের প্রস্তুতির জন্য গতকাল হোম অব ক্রিকেট মিরপুরে লাল এবং সবুজ দলে ভাগ হয়ে ম্যাচ খেলে বাংলাদেশ দল।  কিন্তু সেই প্রস্তুতি বাংলাদেশের টি-২০ অধিনায়ক সাকিব আল হাসানই মাঠে নেই।  বিসিবির ভাষ্যমতে আজ দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও থাকবেন না সাকিব।  

এ দিকে প্রস্তুতি ম্যাচে ৪ রান করে আউট হওয়া মুশফিকুর রহিম মেজাজ হারিয়েছেন। গতকাল এক দর্শককে তেড়ে গেছেন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আউট হয়ে ফেরার সময় ইমরান হাসান নামের এক দর্শক মুশফিককে উদ্দেশ্য করে বলেছেন, ‘ভাই ব্যাটের দিকে না, আমার দিকে তাকান।’ তা শুনেই গ্যালারিতে উঠে আসেন মুশফিক। ব্যাট হাতে তেড়ে আসেন জামালপুরের ছেলে ইমরানের দিকে। 

প্রস্তুতি ম্যাচে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি সবুজ দল ৫০ রানে হারিয়েছে বিসিবি লাল দলকে। সবুজ দলের ১৪৩ রানের জবাবে ৯৩ রানে অলআউট হয়েছে লাল দল। সবুজ দলের ইয়াসির আলী রাব্বি ৩৯, ইমরুল কায়েস ৩২, নাঈম শেখ ২৯ রান করেন। লাল দলের হয়ে লেগ স্পিনার বিপ্লব ৩টি, আবু হায়দার রনি ৩টি উইকেট পেয়েছেন।

লাল দলের ব্যাটসম্যানদের মধ্যে লিটন ৩৬ রান করেন। মুশফিক, রিয়াদ, সৌম্য , আফিফও ব্যর্থ হয়েছেন এদিন। সবুজ দলের বাঁহাতি স্পিনার আরাফাত সানি ৩ উইকেট নেন। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু