শত ব্যস্ততার মাঝেও নিয়মিত নামাজ আদায়ের চেষ্টা করেন স্বরাষ্ট্রমন্ত্রী

ই-বার্তা ডেস্ক ।।  বিকাল তিনটায় রাজধানীর তেজগাঁওয়ে অনুষ্ঠান শুরু হওয়ার কথা। অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ঠিক সময়েই মঞ্চে উপস্থিত হন। কিন্তু বৃষ্টির কারণে শুরু হতে দেরি হয়।

বৃষ্টির তীব্রতা এতটাই ছিল যে মঞ্চে পানি পড়ছিল। তবুও অধীর আগ্রহে নেতাকর্মীরা অপেক্ষা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী বক্তব্য শুনতে। হঠাৎ পাশের মসজিদ থেকে আসে সন্ধ্যার আজানের ধ্বনি। আজান শুনেই মঞ্চে থাকা স্বরাষ্ট্রমন্ত্রী একপাশে একটি চেয়ারে নামাজ আদায়ে বসে যান। মন্ত্রী নামাজ আদায় শেষে সম্মেলনে বক্তব্য দেন।

শনিবার (১৩ নভেম্বর) রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু তার ফেসবুকে মন্ত্রীর নামাজ আদায়ের দুটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, স্বরাষ্ট্রমন্ত্রী একটি নীল রঙের চেয়ারে বসে নামাজ আদায় করছেন। সেখানে বৃষ্টির কারণে মন্ত্রীর পেছনে একজন ছাতা ধরে দাঁড়িয়ে আছেন। নিরাপত্তার জন্য মন্ত্রীকে ঘিরে রেখেছে পুলিশ।

পরে শরীফ মাহমুদ অপু গণমাধ্যমকে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী শত ব্যস্ততার মাঝেও নিয়মিত নামাজ আদায়ের চেষ্টা করেন। উল্লেখ্য, তেজগাঁওয়ে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট খেলার মাঠে ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের অন্তর্গত ১২টি ইউনিটের সম্মেলন ছিল শনিবার।