শহীদদের সম্মানে এক মিনিট দাড়িয়ে স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা

ই-বার্তা ।। বিজয় দিবসের মাসে সকল শহীদদের সম্মাননার্থে এক মিনিট দাড়িয়ে কেরানীগঞ্জ শুভাঢ্যা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা শুরু করলো সংগঠনটির নেতা কর্মীরা।

সোমবার সন্ধ্যায় কেরানীগঞ্জ চুনকুটিয়া চৌরাস্তায় রিদয় কমিউনিটি সেন্টারে চলে এই সভা। দক্ষিণ কেরানীগঞ্জথানাধীন শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি এর উদ্যাগে অায়োজন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সভাপতি জনাব মিরাজুর রহমান সুমন।

 

এসময় তিনি তার বক্তৃতায় বলেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আগে দক্ষিণ কেরানীগঞ্জ সহ সকল ইউনিয়নে আওয়ামী সেচ্ছাসেবক লীগকে আরো শক্তি হতে হবে। ঢাকা ৩ আসন থেকে জননেতা জনাব নসরুল হামিদ বিপু কে আবারো বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত করে জাতীয় সংসদে পাঠাতে হবে এবং তারুণ্যের অহংকার জননেতা শাহিন আহমেদ এর হাতকে আরো শক্তিশালী করতে সকলকে একসাথে কাজ করতে হবে।

 

এছারা তিনি অারো বলেন আগামী ১৯ জানুয়ারি বৃহত্তর শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সফল ও সার্থক করার অাহবান জানান নেতা কর্মীদের।

এদিকে উক্ত অনুষ্ঠানে শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগ প্রস্তুতি কমিটির আহবায়ক শাহ্‌ সেলিম বাবুর সভাপতিত্বে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগ এর সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক পদপ্রার্থী হাজী মোঃ ফরিদ হোসেন, ঢাকা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর সহ সভাপতি মোঃ মনির হোসেন, ঢাকা জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম, শুভাঢ্যা ইউনিয়ন ২ নং ওয়ার্ড এর মহিলা মেম্বার সাথী আলি সহ আরো অনেক সিনিয়র নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।