শিল্পী সমিতি দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রির ভাগ্য পরিবর্তন সম্ভব নাঃ শাকিব খান

ই-বার্তা ডেস্ক।।  এবারের বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে লড়াইয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত নির্বাচন নিয়ে নিশ্চুপ হয়ে যান শাকিব খান। পরবর্তীতে নির্বাচন নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি তার। 

সম্প্রতি স্টার সিনেপ্লেক্সের বর্ষপুর্তি অনুষ্ঠানে এই প্রসঙ্গে সাংবাদিকরা শাকিবের কাছে বিষয়টি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এটা নিয়ে বলার আসলে কিছু নেই। শিল্পী সমিতি দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রির ভাগ্য পরিবর্তন হবে না।  আমাদের নিজেদের কাজ করতে হবে।’  

অন্যদিকে আবারো নতুন সিনেমা নিয়ে শিরোনামে এলেন শাকিব। ‘লন্ডন’ শিরোনামে নতুন এই সিনেমাটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। সিনেমাটির মূল অংশের শুটিং দুবাইতে হবে। কিছুদিন আগে এই সিনেমার লোকেশন দেখতে যান শাকিব খান ও ইফতেখার চৌধুরী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভ্রমণে ছবিও পাওয়া যায়। এই সিনেমায় শুধু দেশের নায়িকাই নয়, দেশের বাইরের নায়িকাকেও দেখা যাবে শাকিবের বিপরীতে। তবে নায়িকা কারা হবেন সেই বিষয়টি এখনো চূড়ান্ত করা হয়নি। তবে শিগগির জানা যাবে।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ‘জানুয়ারি মাসে আমরা দুবাইতে শুটিং শুরু করবো। পরবর্তীতে লন্ডনে বাকি অংশের শুটিং হবে। তিনজন নায়িকাকে দেখা যাবে শাকিব খানের বিপরীতে। এরমধ্যে একজন লন্ডনের স্থানীয় একজন অভিনেত্রী থাকবেন এবং বাংলাদেশের দুজন। নায়িকাদের নামগুলো এখনো চূড়ান্ত হয়নি। যেহেতু সিনেমার নায়ক শাকিব খান। তাই তার সঙ্গে মিল রেখেই আমরা নায়িকা নির্বাচন করবো।’

উল্লেখ্য, গত কয়েক বছরে সময়ের সঙ্গে নিজের কাজের ধরন বেশ প্রশংসার সঙ্গে বদলেছেন ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান। সিনেমার বাছাইয়ের ভিন্নতা থেকে শুরু করে নিজেও প্রযোজনা শুরু করেছেন। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু