শুরুতেই ঐক্যজোটের ২ উইকেটের পতনঃ কাদের

ই-বার্তা ডেস্ক ।।  তেল আর পানি কখনো একসঙ্গে মিশে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  ভাঙনপ্রবণ হয়েছে নানা দলের সংমিশ্রনে যে ঐক্য জোট তা।

 

সংমিশ্রন ঐক্য জোটে শুরুতেই দেখা গেল, জোটের দুদলের দুই উইকেটের পতন হয়েছে। দুই উইকেটের পতনের পর বোঝা যায় জোট থেকে আরও কত উইকেট ঝরে যাবে।  ওবায়দুল কাদের বুধবার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে নিজ নির্বাচনী এলাকার কেন্দ্রীয় পূজামণ্ডপে শারদীয় শুভেচ্ছা বিনিময়ের সময় একথা বলেন।

 

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে এবং তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লন্ডনে পলাতক রয়েছেন। তিনিও ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত।বিএনপির এখন একজন নেতার দরকার। নিজেদের মধ্যে কোনো নেতা নেই তাদের। তাদের আর কোনো নেতা নেই খালেদা ও তারেক জিয়া ছাড়া। বিএনপি কেন ড. কামাল হোসেনের কাঁধে ভর করেছে? দলের অনেক সিনিয়র নেতাদের বাদ দিয়ে কেন করেছে, তা আমাদের জানা নেই।  মন্ত্রী বলেন, এই ঐক্য জোটের সাত দফা অযৌক্তিক, অবাস্তব ও অসাংবিধানিক।নতুন আরেক ষড়যন্ত্র এ সাত দফা। নির্বাচনের তফসিল আগামী ১৫ দিন পরই । কোনো যৌক্তিকতা নেই এর মধ্যে সাত দফা মানার ।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার ইলিয়াস শরীফ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।

 

 

 

ই-বার্তা / ডেস্ক