শুরু হচ্ছে চ্যানেল টুয়েন্টিফোরে “সার্চলাইট”

ই-বার্তা।।  সংবাদ ভিত্তিক বেসরকারি টেলিভিশন “চ্যানেল টোয়েন্টিফোর”এ শীঘ্রই শুরু হচ্ছে-অপরাধ এবং অনুসন্ধানী প্রতিবেদনভিত্তিক অনুষ্ঠান “সার্চলাইট”। দুর্নীতি-দুর্ভোগ,গুম-খুন,রহস্য-রোমাঞ্চ, অন্যায়-অপরাধসহ আপনার আশপাশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা নানাঅসংগতির উপর গভীর অনুসন্ধানের আলো ফেলবে এই অনুসন্ধানী অনুষ্ঠান। সপ্তাহের প্রতি শুক্রবার রাত ৮.৩০টায় প্রচারিত হবে এই অনুষ্ঠানটি। পুণ:প্রচার হবে- শনিবার বিকাল ৫টা এবংসোমবার রাত ৮. ৩০ এ।

দুর্নীতি এবং অপরাধের চাঞ্চল্যকর ও নিত্য-নতুন ঘটনার পাশাপাশি,ভিন্ন মাত্রার অপরাধেও বিশেষ নজর রাখবে“সার্চলাইট”এর অনুসন্ধানী দল।অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ের উপর অনুসন্ধানের পাশাপাশি বিশেষজ্ঞ মতামত এবং ভুক্তভুগি সাধারণ মানুষের অংশগ্রহনও থাকবে।

“সার্চলাইট” গড়ে উঠেছে দেশের একঝাক তরুণ ও অভিজ্ঞ অনুসন্ধানী সংবাদকর্মীর সমন্বয়ে। যাদের বেশিরভাগই অপরাধ বিভাগে দীর্ঘ দিন কাজ করছেন। দলে নেতৃত্ব দিচ্ছেন, অভিজ্ঞ অনুসন্ধানী সাংবাদিক ফয়সাল আলম। এর আগে তিনি সকালের খবর, একাত্তর টেলিভিশন, যমুনা টেলিভিশনসহ বেশ কটি গণমাধ্যমে কাজ করেছেন। টিম “সার্চলাইট”এর অন্য সদস্যরা হলেন-জেড এম সাদ, আব্দুল্লাহ আল ইমরান, শাহরিয়ার আরিফ, আসিফ জাহাঙ্গীর, সোহেল রানা এবং তানভীর আহমেদ সিদ্দীকি। ক্যামেরায় রয়েছেন, মোক্তার হোসেন, শাহীন রেজা এবং জিহাদ আরিফ। অনুষ্ঠানটি প্রযোজনায় থাকবেন রিপন ফরাজী এবং আলেকজান্ডার মোহাম্মদ।

অনুষ্ঠানে ভুক্তভোগি এবং সাধারণ মানুষের অংশগ্রহন নিশ্চিত করতে মোবাইল, ফেসবুক লাইভ, ইন্সট্রাগ্রাম, ইউটিউবসহ সোস্যাল মিডিয়ায় সরাসরি অংশগ্রহনের সুযোগও থাকবে।