‘শেখ হাসিনাকে বিশ্বশান্তি পদক দেয়ার কথা ভাবছেন বিশ্ব নেতারা’

ই-বার্তা ডেস্ক ।।  জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম বলেছেন, দিনাজপুরের মানুষ আমাকে এতটা ভালোবাসেন, এতটা ভালোবাসা দেবেন- ঢাকা থেকে এখানে না এলে বুঝতে পারতাম না।

তিনি বলেন, আমরা দিনাজপুরের মানুষ শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। তিনি আমাকে জাতীয় সংসদের হুইপ বানানোর মধ্য দিয়ে দিনাজপুরবাসীকে সম্মানিত করেছেন। বাংলাদেশে আজ পর্যন্ত যতগুলো নির্বাচন হয়েছে সব নির্বাচনে আওয়ামী লীগের নৌকা, বঙ্গবন্ধুর নৌকা ও শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করেছেন দিনাজপুরের মানুষ।

মঙ্গলবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমকে গণসংবর্ধনা দেয় দিনাজপুর জেলা আওয়ামী লীগ। গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
হুইপ ইকবালুর রহিম বলেন, দিনাজপুরের মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছেন, সে ভালোবাসা আমার একার নয়, এ ভালোবাসা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। এ ভালোবাসা, আদর এবং শ্রদ্ধা সবকিছু শেখ হাসিনার জন্য।

আমি স্বপ্ন দেখা মানুষ। ভারতের প্রয়াত রাষ্ট্রপতি এ পি জে আবদুল কালাম বলেছিলেন, স্বপ্ন সেটা নয় যেটা মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে দেখে, স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা মানুষকে ঘুমাতে দেয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেগে জেগে স্বপ্ন দেখেন এবং আমাদের জেগে জেগে স্বপ্ন দেখা শিখিয়েছেন।

তিনি আরও বলেন, আজকের বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বিস্ময়। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে চলছে। আজকের বাংলাদেশের জন্য ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধি পেয়েছেন শেখ হাসিনা। ফলে এই বাংলাদেশের জন্যই শেখ হাসিনাকে বিশ্বশান্তি পদক দেয়ার কথা ভাবছেন বিশ্ব নেতারা।

হুইপ ইকবালুর রহিম আরও বলেন, বাংলাদেশের ১৬ কোটি মানুষ শেখ হাসিনার জন্য দোয়া করছেন। কারণ শেখ হাসিনা বেঁচে থাকলে যে স্বপ্ন নিয়ে দেশ এগিয়ে যাচ্ছে ২০২১ সালের মধ্যে একটি মধ্যমআয়ের দেশে পরিণত হব আমরা। ২০৪১ সালের মধ্যে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ হবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত। বাংলাদেশকে আমেরিকা, চীন, জাপান, রাশিয়া ও ফ্রান্সের মতো উন্নত দেশের কাতারে নিয়ে যাব আমরা।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া