শ্রমিক লিগ অফিসে অভিযান চালিয়ে ক্যাসিনো সামগ্রী উদ্ধার, আটক ১৬

ই-বার্তা ডেস্ক।।  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় শ্রমিক লীগ অফিসে বসা মিনি ক্যাসিনো থেকে টাকা ও জুয়ার সরঞ্জামসহ ১৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।  বুধবার রাতে আখাউড়া রেলওয়ে শ্রমিক লীগের অফিসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

জানা যায়, দীর্ঘদিন ধরেই আখাউড়া রেলওয়ে শ্রমিক লীগ অফিসে জমতো মিনি ক্যাসিনোখ্যাত এ জুয়ার আসর। শ্রমিক লীগ সাইনবোর্ডের তকমার আড়ালে এটি পরিণত হয়েছিল জুয়ার আখড়ায়।

বৃহস্পতিবার সকালে গ্রেফতার ১৬ জনকে আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

আখাউড়া থানার ওসি মো. রসুল আহমেদ নিজামী জানান, গোপন খবরের ভিত্তিতে একদল পুলিশ রাতে আখাউড়া রেলওয়ে শ্রমিক লীগের অফিসে অভিযান চালায়। এ সময় ১৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। জুয়ার আসর থেকে ২৪ হাজার ৪১০ টাকা, জুয়া খেলার সরঞ্জামাদি, টোকেনসহ তাদের ব্যবহৃত ১৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতার ১৬ জনকে আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও ওসি জানিয়েছেন।

স্থানীয়দের অভিযোগ, আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের (রেলওয়ে ক্লাব) লাল হোসেন ইনস্টিটিউট ও রেলওয়ে শ্রমিক লীগের কার্যালয়ে নিয়মিতই জুয়ার আসর বসে। জুয়া খেলতে এলাকার পাশাপাশি দূর-দূরান্ত থেকে জুয়াড়িরা আসতেন।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু