শ্রমিক লীগে কোনও ধান্দাবাজের জায়গা নেইঃ বাহাউদ্দিন নাছিম

ই-বার্তা ডেস্ক  ।।    শ্রমিক লীগে যাতে কোনও চাঁদাবাজ, ধান্দাবাজ ভর করতে না পারে সেদিকে সবাইকে খেয়াল রাখার নির্দেশ দিয়েছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন, শ্রমিক লীগ চাঁদাবাজের সংগঠন নয়। এটি মেহনতি মানুষের সংগঠন।  শ্রমিক লীগে কোনও ধান্দাবাজের জায়গা নেই।

শনিবার (৫ ফেব্রুয়ারি) ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের নতুন ভবনের নিচতলায় জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। শ্রমিক লীগের নেতাদের উদ্দেশে বাহাউদ্দিন নাছিম বলেন, শ্রমিক লীগকে তৃণমূলে আরও শক্তিশালী করতে হবে। প্রতিটি ইউনিয়ন, থানা, উপজেলা ও জেলায় শ্রমিক সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে। দলের খারাপ সময়ে যেসব নেতা- কর্মী আমাদের পাশে থাকে তাদের কাছে টেনে নিতে হবে। সুবিধাবাদীদের খুঁজে বের করে দিতে হবে।

বিএনপি জামায়াত বাংলাদেশ বিরোধী রাজনৈতিক দল অভিযোগ করে নাছিম বলেন, তারা কখনও দেশের মঙ্গল চায় না। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এখনও তাদের ষড়যন্ত্র থেমে নেই। বিএনপি কথায় কথায় আন্দোলনের হুমকি দেয়। আমরা বঙ্গবন্ধুর সৈনিক। আমরা তাদের হুমকিতে ভয় পাই না। অনুষ্ঠানে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, যে কোনও সংগঠনের মধ্যে মতবিরোধ থাকে। কিন্তু মনে রাখতে হবে আমরা বঙ্গবন্ধুর সৈনিক। শেখ হাসিনাকে সামনে রেখে আমাদের এগিয়ে যেতে হবে।

শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নূর কুতুব আলম মান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব কে এম আযম খসরুর সঞ্চালনায় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান সহ শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।