সকল বিবাদ ভুলে ঐশ্বরিয়াকে নিমন্ত্রণ করলেন সোনম

অনেকদিন আগে সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকে প্রকাশ্যে ‘আন্টি’ বলে সম্বোধন করেছিলেন সোনম কাপুর। সেবার সোনমের এমন উক্তিতে বেশ আহত হয়েছিলেন অ্যাশ। এখানেই শেষ নয়, একটি জনপ্রিয় প্রসাধনী ব্র্যান্ড ঐশ্বরিয়াকে সরিয়ে সোনমকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করলে দ্বিতীয়বারের মতো আঘাত পান সাবেক এই বিশ্ব সুন্দরী। সেই থেকেই দু’জনের মাঝে দূরত্ব তৈরি হয়।

 

আগামীকাল (৮মে) বিয়ের মতো একটি গুরুত্বপূর্ণ অধ্যায়ের সমাপ্তি ঘটাতে চলেছেন সোনম। কিন্তু তাঁর বিয়েতে বলিউডের সর্বকালের সেরা নায়িকাদের একজন নিমন্ত্রণ পাবেন না, তা অন্তত সোনম কাপুর মানতে পারছেন না। দু’জনের সম্পর্ক যতই খারাপ হোক না কেন।

 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, সোনম নাকি নিজেই ঐশ্বরিয়াকে ফোন করে নিমন্ত্রণ করেছেন। সেই সঙ্গে পাঠিয়েছেন বিয়ের কার্ড। শুধু ঐশ্বরিয়া নয়। গোটা বচ্চন পরিবারকে নিমন্ত্রণ জানানো হয়েছে সোনমের বিয়েতে।

 

এছাড়া কিছুদিন আগে সোনম কাপুরের মা সুনীতা কাপুরের সঙ্গে এক অনুষ্ঠানে দেখা হয়েছিল ঐশ্বরিয়ার। সেখানেও নাকি সোনমের মা ঐশ্বরিয়াকে বিয়েতে আসার জন্য অনুরোধ করেন।তবে বিবাদ ভুলে ঐশ্বরিয়া সোনমের নিমন্ত্রণে কতটা সাড়া দিয়েছেন সেটার জন্য অন্তত ৮ মে পর্যন্ত অপেক্ষা করতে হবে।