সন্ধ্যায় সংবাদ সম্মেলন করবেন খালেদা জিয়া এবং ওবায়দুল কাদের 

 

ই- বার্তা।।   বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার  দুর্নীতির মামলার রায়ের আগের দিন হটাত করেই  তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আজ বিকেল ৫টায় সংবাদ সম্মেলনের ডাক দিলেন। । এদিকে তার পরপরই সন্ধ্যা ৬ টার দিকে  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার  ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন। উল্লেখ্য, আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার দিন ধার্য করেছেন আদালত। এ মামলার অন্যতম আসামি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আর এ মামলার রায় ঘোষণার মাত্র একদিন আগে সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি চেয়ারপারসন।

অন্যদিকে খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের পরেই আজ বুধবার সন্ধ্যা  ৬টায়  প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা)  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তা জানানো হয়েছে।