সব বাধা অতিক্রম করতে চাইঃ অপু বিশ্বাস

ই-বার্তা ডেস্ক ।।  বর্তমান সময়ে চিত্রটা একটু ভিন্ন  বলেন  অপু বিশ্বাস। কিছুদিন আগে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার নতুন ফ্ল্যাটে উঠেছেন অপু। 

 

ঢালিউডের আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস। এ পর্যন্ত বেশকিছু সফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই তারকা অভিনেত্রী। ক্যারিয়ারের লম্বা সময়ে বেশিরভাগ ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন ঢালিউডের অন্যতম শীর্ষ নায়ক শাকিব খানকে।

 

 

তবে বর্তমান সময়ের চিত্রটা একটু ভিন্ন। শাকিব খানের বিপরীতে কোনো নতুন ছবিতে দর্শক তাকে আপাতত আর দেখতে পাচ্ছেন না। সবশেষ ‘রাজনীতি’ এবং ‘পাঙ্কু জামাই’ ছবিতে একসঙ্গে দেখা গেছে এই সফল জুটিকে। বর্তমানে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির গানের শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। এ ছবির কাজ শেষ পর্যায়ে।

 

আগামী ১০ই জানুয়ারি থেকে ঢাকায় এ ছবির গানের শুটিংয়ে অংশ নেব। এ ছবিতে আমার বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করছেন। এছাড়া কয়েকটা দিন পর কলকাতার সুধীর মন্ডল পরিচালিত ‘শর্টকাট’ নামের ছবির ডাবিংয়ে সময় দিবেন।  তিনি বলেন, ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ ছবিতে অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ।

 

 

বর্তমান সময়ের প্রেক্ষাপটে দাঁড়িয়ে দুটো আলাদা আর্থ-সামাজিক অবস্থার পাশাপাশি একটি নতুন গল্পের ছবি ‘শর্টকাট’। প্রসঙ্গত, ২০০৬ সালে শাকিবের বিপরীতে ‘কোটি টাকার কাবিন’ ছবির পর অপু বিশ্বাসকে আর ফিরে তাকাতে হয়নি। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সফল ছবি। তবে দীর্ঘ এক যুগের ক্যারিয়ারে নানা বাধা পেরিয়েছেন এ অভিনেত্রী। শাকিব খান ও অপু বিশ্বাসের সম্পর্কের টানাপড়েন তৈরি হয়। তারপরেও সব বাধা অতিক্রম করে সামনের পথটাও ভালোভাবে পাড়ি দিতে চান তিনি।

 

 

কিছুদিন আগে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার নতুন ফ্ল্যাটে উঠেছেন অপু। সেখানে একমাত্র সন্তান ছোট্ট আব্রামকে ঘিরেই বেশিরভাগ সময় কাটছে তার। 

 

 

 

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া