সরকার একদিন নিজেদের পতনকেও গুজব বলে চালাবে : চরমোনাই পীর

ই- বার্তা ডেস্ক।।   ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, সরকার তাদের ব্যর্থতা ও অপরাধকে যেভাবে গুজব বলে অস্বীকার করে মানুষকে ধোঁকা দিয়ে যাচ্ছে, একদিন নিজেদের পতনকেও গুজব বলে মিথ্যা প্রচারণা চালাবে, যা তাদের পতন ঠেকাতে যথেষ্ট হবে না।

আজ বুধবার (২৭ নভেম্বর) জোহরের নামাজের আগে বরিশাল সদর উপজেলার চরমোনাই দরবার শরিফে বার্ষিক মাহফিলের দ্বিতীয় দিন ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত ওলামা ও সুধী সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, মুসলিমপ্রধান বাংলাদেশে আল্লাহ, রাসূল (সা.), ইসলাম-মুসলমান ও কুরআন অবমাননা হয় কিন্তু এর প্রতিরোধে কোনো আইন নেই। ইসলামবিরোধীরা সাম্রাজ্যবাদীদের মদদে ধর্ম অবমাননা করে দেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্র করলেও তারা থাকে ধরাছোঁয়ার বাইরে। তিনি সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ভোলার বোরহানউদ্দীনে শহীদদের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার দাবি জানান।

মাদরাসায় হিন্দু সুপার নিয়োগ প্রসঙ্গে চরমোনাই পীর বলেন, মুসলিমপ্রধান বাংলাদেশে লাখ লাখ যোগ্য আলেম ওলামা থাকার পরও সরকার দেশের প্রশাসনের গুরুত্বপূর্ণ স্থানে হিন্দুদের বসিয়ে এখন মাদরাসায় হিন্দু ধর্মাবলম্বীকে নিয়োগ দিয়ে মুসলিমপ্রধান বাংলাদেশের জনগণকে কি মেসেজ দিতে চায় তা জাতির কাছে স্পষ্ট নয়।

তিনি বলেন, মাদরাসায় হিন্দু সুপার নিয়োগের সরকারি সিদ্ধান্ত দেশবাসীকে বিক্ষুব্ধ করে তুলেছে। এ সিদ্ধান্ত দ্রুত প্রত্যাহার করাসহ ভবিষ্যতে এমন কাজ না করতে তিনি সরকারের প্রতি আহ্বান জানান।