সরকার জনগণকে পেঁয়াজ না খাওয়ার দায়িত্বহীন পরামর্শ দিচ্ছেঃ খসরু

ই-বার্তা ডেস্ক।।  পেঁয়াজ ছাড়া রান্না করতে ক্ষমতাসীন দলের নেতাদের পরামর্শ দেয়ার কড়া প্রতিবাদ জানিয়েবিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ক্ষমতায় আসতে ভোটের প্রয়োজন নেই বলেই সরকার মানুষকে পেঁয়াজ না খাওয়ার মতো দায়িত্বহীন পরামর্শ দিচ্ছে।  

শনিবার বিকালে চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। 

পেঁয়াজের অস্বাভাবিক দামবৃদ্দির প্রসঙ্গ টেনে আমীর খসরু বলেন, পেঁয়াজ এতটাই দুর্লভ হয়ে গেছে যে, মানুষ এখন বিয়ে বাড়িতে উপহার হিসেবে পেঁয়াজ নিয়ে যাচ্ছে।

তিনি বলেন, পেঁয়াজের দাম ২৫০ টাকা ছাড়িয়ে গেছে। ঘণ্টায় ঘণ্টায় পেঁয়াজের দাম বাড়ছে। প্রধানমন্ত্রীর পেঁয়াজের ব্যাপারে একটা সমাধান দিয়েছেন। তিনি মানুষকে পেঁয়াজ খেতে মানা করেছেন। এই সরকার মানুষের তোয়াক্কা করে না। কারণ তাদের ভোটের দরকার নেই। সেজন্য তারা পেঁয়াজ না খাওয়ার মতো দায়িত্বহীন পরামর্শ মানুষকে দিচ্ছেন। 

কৃষকদল চট্টগ্রাম উওর জেলা শাখার সভাপতি ইসহাক কাদের চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লতিফির পরিচালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু