সরকার জনগণের সমর্থনপ্রত্যাশী নয় বলেই ভাল-মন্দ বিচার করে নাঃ রিজভী

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী মন্তব্য করেছেন যে, বর্তমান অবৈধ সরকার জনগণের জীবন-জীবিকায় আঘাত হানার উদ্দেশ্যেই ভোক্তা পর্যায়ে গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে।

তিনি বলেন,  আওয়ামী সরকার জনগণের সমর্থনপ্রত্যাশী নয় বলেই এরা জনগণের ভাল-মন্দ বিচার করে না। জনগণকে শোষণই এদের একমাত্র লক্ষ্য।

গতকাল রোববার দুপুর পৌনে ১টার দিকেগ্যাসের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে  বিএনপির বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, শোষণ চালিয়ে সরকারের লোকদেরকে অবৈধ অর্থ উপার্জনের সুযোগ সৃষ্টি করে দিতেই গ্যাসের মূল্য বৃদ্ধির বোঝা চাপানো হয়েছে জনগণের কাঁধে। আমরা অবিলম্বে ভোক্তা পর্যায়ে গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত থেকে সরে আসার জন্য জোর দাবি জানাচ্ছি।

এর আগে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, সরকার গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত বাতিল না করলে জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি রাজপথে জোরদার আন্দোলন গড়ে তোলা হবে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এর নেতৃত্বে মিছিল শুরু হলে মিছিলে অংশগ্রহণকারী নেতাকর্মীরা গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপার্সন ও এদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার বিরুদ্ধে দায়েরকৃত সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কণ্ঠে শ্লোগান দেয়।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম