সরকার দলীয় নেতাদের স্বর কমে আসছেঃ ফখরুল

ই-বার্তা ডেস্ক।।  দুর্নীতির অভিযোগে ক্ষমতাসীন দলের অঙ্গ সংগঠনের নেতাদের গ্রেপ্তারের কয়েকটি ঘটনায় সরকারের স্বর কমে আসছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

শনিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির নিয়মিত সাপ্তাহিক বৈঠক শেষে এমনটা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

মির্জা ফখরুল বলেন, এতদিন সরকারি দলের নেতারা যে স্বরে কথা বলতেন এখন সে স্বরে কথা বলেন না। কারণ তারা নিজেরাই ধরা পড়ে গেছেন। সরকার দলীয়দের বিরোধীদের অপেক্ষা করতে হয় নাই। তাদের লোকেরাই সব ধরিয়ে দিচ্ছে, ধরা পড়ছে তারা- এখন যেন স্বরটা কমে আসছে। রাষ্ট্র পরিচালনায় ব্যর্থতার অভিযোগ নিয়ে পদত্যাগ করুন। দয়া করে নতুন করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিন। 

তিনি বলেন, শুধু ঢাকা নয়, সারাদেশে ক্যাসিনো আছে। ২৯ ডিসেম্বরের নির্বাচনে যাদের ব্যবহার করে ক্ষমতা দখল করেছে তাদের কিছু বলতে পারছে না সরকার। না পারছে নিজের দল, না আইনশৃঙ্খলা বাহিনী, না অন্য কিছু। নিয়ন্ত্রণ নেই, সব নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। তারা সচেতনভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে।

ছাত্রদলের কাউন্সিল সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য বৈঠকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন স্থায়ী কমিটির সদস্যরা।

দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর টকশোতে একটি বক্তব্যেকে নিয়ে তার গ্রামের বাড়িতে হামলার ঘটনার নিন্দাও জানান মির্জা ফখরুল।

বৈঠকে বিএনপি মহাসচিব ছাড়াও অংশ নেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান। এ সময় স্কাইপেতে তাদের সাথে যুক্ত ছিলেন তারেক রহমান। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু