সশস্ত্র বাহিনী দিবসে যাচ্ছেন মির্জা ফখরুল

ই-বার্তা ডেস্ক।।সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

অতীতের ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল সেনাকুঞ্জের অনুষ্ঠানে যাচ্ছেন।

জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, দুপুরে মহাসচিব ঠাকুরগাঁও থেকে ঢাকা ফিরেছেন। বিকালে সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে যোগ দিবেন।

মুক্তিযুদ্ধে বিজয় অর্জনের পর থেকে ২১ নভেম্বর দিনটিকে ‘সশস্ত্র বাহিনী দিবস’ হিসেবে পালন করে বাংলাদেশ।

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে দেশের সব সেনানিবাস নৌঘাঁটি ও স্থাপনা এবং বিমানবাহিনী ঘাঁটির মসজিদগুলোয় দেশের কল্যাণ ও সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উত্তরোত্তর উন্নতি ও অগ্রগতি কামনা করে ফজরের নামাজ শেষে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়েছে।

এ সংবর্ধনায় জাতীয় সংসদের স্পিকার, প্রধান বিচারপতি, সাবেক রাষ্ট্রপতিরা, সংসদের বিরোধী দলীয় নেতা, উপদেষ্টামণ্ডলী, মন্ত্রী ও মন্ত্রীর পদমর্যাদাসম্পন্ন ব্যক্তি, প্রতিমন্ত্রী ও প্রতিমন্ত্রীর পদমর্যাদাসম্পন্ন ব্যক্তি, সুপ্রিম কোর্টের বিচারপতি, প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনার, বাংলাদেশে নিযুক্ত বিদেশী রাষ্ট্রদূতসহ উল্লেখযোগ্য ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে।