সাংবাদিক আমিনুল ইসলামকে বাঁচাতে এগিয়ে আসুন

ই- বার্তা ।।   দ্যা ডেইলী স্টার পত্রিকার জামালপুর প্রতিনিধি ও কলেজ শিক্ষক এবিএম আমিনুল ইসলাম (লিটন) মারাত্মক কিডনী রোগে ভূগছেন। তার দুটি কিডনীর প্রায় পুরোটাই বিকল হয়ে গেছে। দীর্ঘ প্রায় ৫ বছর ক্রনিক কিডনি ডিজিজ (সিকেডি) এ আক্রান্ত হওয়ার কারণে ধীরে ধীরে তার কিডনি সম্পুর্ণ বিকল হওয়ার পথে।

সম্প্রতি এই সাংবাদিক ভারতের ভেলোরে সিএমসি হাসপাতালে কিডনির চিকিৎসা করাতে যান। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকগণ পরীক্ষা-নিরীক্ষার পর তাকে বেঁচে থাকার জন্য কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দেন। এর আগে তিনি ঢাকার মিরপুরে কিডনি ফাউন্ডেশন ও রিসার্চ ইনিস্টিটিউট এ চিকিৎসা নিয়ে আসছিলেন।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে কিডনি প্রতিস্থাপনের জন্য প্রয়োজন প্রায় ৪০ লক্ষ টাকা। কিন্তু এই বিপুল পরিমান অর্থ তার পক্ষে যোগাড় করা সম্ভব নয়। তাই সমাজের সহৃদয়বান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার আবেদন জানিয়েছেন। এবিএম আমিনুল ইসলাম (লিটন) সাংবাদিকতা ছাড়াও মাদারগঞ্জের নুরুন্নাহার মির্জা কাশেম মহিলা ডিগ্রী কলেজের ইংরেজী বিভাগের একজন প্রভাষক। তার চিকিৎসার আর্থিক সাহায্য প্রদান করা যাবে সাহায্য প্রার্থীর নিজস্ব ব্যাংক একাউন্টে।

এ বি এম আমিনুল ইসলাম, স য়ী হিসাব নং- ২২০০২১৫০০১৬৯৭, প্রাইম ব্যাংক লি:, জামালপুর শাখা।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম