সাকিবদের কণ্ঠে, ‘মাইয়া ও মাইয়ারে’ গান ও নাচ! [ভিডিও]

ই-বার্তা ডেস্ক।।  পেসার আবু হায়দার রনি গলা ধরেছেন ‘একটা সময় তরে আমার সবই ভাবিতাম, তোর মন পিঞ্জিরায় যতন করে আগলায়া রাখিতাম।’ তার সঙ্গে গলা মিলিয়ে বাকিরা গাইছেন, ‘মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে, আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরায়া দে।’ আফগানিস্তান সিরিজের আগে ড্রেসিং রুমে এমনই মাতোয়ারা বাংলাদেশের ক্রিকেটাররা। 

 

 

সম্প্রতি আরমান আলিফ নামের এক শিল্পীর ‘মাইয়া ও মাইয়ারে তুই অপরাধী রে’ শিরোনামের একটি গান ইউটিউবে ভাইরাল হয়ে পড়ে। ইউটিউবে গানটি এ পর্যন্ত চার কোটির বেশি দেখা হয়েছে। আর তা বেশ মনে ধরেছে বাংলাদেশ দলের ক্রিকেটারদেরও। ড্রেসিং রুমে নিজেদের করা এই গানের ভিডিও শনিবার ফেসবুকে পোস্ট করেছেন সাকিব আল হাসান।

 

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন আছে ভারতের দেরাদুনে। সেখানে গিয়ে একমাত্র প্রস্তুতি ম্যাচে আফগানদের সঙ্গে হারলেও ফুরফুরেই আছেন ক্রিকেটাররা। তা দেখা গেল ভিডিওতেই।

 

পেসার আবু হায়দার রনির ধরা গানটিতে সঙ্গত করেন সাকিব আল হাসান, সৌম্য সরকার, আরিফুল হক, আবু জায়েদ রাহি, মোসাদ্দেক হোসেস সৈকত, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, রুবেল হোসেন ও নাজমুল ইসলাম অপু।

 

গানে সঙ্গত দেওয়ার পাশাপাশি টেবিল চাপড়ে ক্রিকেটারা তৈরি করেন বাজনা। এক পর্যায়ে নাচতে দেখা যায় নাজমুল অপু ও আরিফুলকে। সাকিবের ফেসবুক পেজ থেকে তিন মিনিটের ওই ভিডিওটি দেওয়ার পরই সেটিও অনলাইনে ছড়িয়ে পড়েছে।আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি রোববার রাতে। সিরিজের পরের দুই ম্যাচ ৫ ও ৭ জুন।

 

 

ই-বার্তা/ডেস্ক