সাতক্ষীরায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা; আটক ৩

ই- বার্তা ডেস্ক।।   সাতক্ষীরায় শামছুর শেখ (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার তালা উপজেলার মাগুরা ইউনিয়নের রঘুনাথপুর এলাকার দুপুরে এ ঘটনা ঘটে।

এই বিষয়ে নিহতের ছেলে সালাম শেখ ও স্ত্রী মোমেনা বেগম জানান, শামছুর শেখ প্রায় ২০ বছর ধরে মাগুরা মৌজার কাশিদা বিলের প্রায় ৫০ শতাংশ জমি সরকারের কাছ থেকে বন্দোবস্ত নিয়ে ভোগদখল করে আসছেন। বছর খানেক ধরে একই এলাকার আফাজ উদ্দীন শেখের ছেলে হায়দার শেখ ওই সম্পত্তির দখল নিতে নানা টালবাহানা ও দ্বন্দ্ব করে আসছিল।

আজ বৃহস্পতিবার দুপুরে আফাজ উদ্দীন শেখের ছেলে হায়দার শেখের নেতৃত্বে হাবিবুর রহমান হাবি ও ফারুখ মোস্তফা শেখের ছেলে নাদীমসহ অন্যান্যরা সংঘবদ্ধভাবে শামছুর শেখের ওপর হামলা চালায়। এ সময় তারা শামছুর শেখকে পেটালে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার আগেই মারা যান।

এই ব্যাপারে তালা থানা পুলিশের ওসি মেহেদী রাসেল বলেন, ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাৎক্ষণিক রঘুনাথপুরের মৃত মুনছুর আলী শেখের ছেলে আফাজ উদ্দীন, তার ছেলে হাবিবুর রহমান হবি ও মোস্তফা শেখের ছেলে নাদীমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম