সাবাইকে নিয়ে সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই : মেয়র আতিকুল

ই- বার্তা ডেস্ক।।   ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম সাবাইকে নিয়ে একটি সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়ার আশা প্রকাশ করেছেন। 

তিনি বলেছেন, আমরা যারা ঢাকায় বসবাস করি, নিজের ঘরকে যেমন গুছিয়ে রাখি, গোটা শহরটিকেও তেমনি গুছিয়ে রাখব। তাহলেই আমাদের প্রিয় ঢাকাকে বিশ্বের উন্নত শহরগুলোর মতো বসবাস উপযোগী একটি শহরে রূপান্তরিত করতে পারবো।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় মেয়র আতিকুল বলেন, ঢাকা সিটির জলাবদ্ধতা দূরীকরণ, যানজট নিরসন, খেলার মাঠ উদ্ধার ও মশা নিয়ন্ত্রণে আগ্রাধিকার ভিত্তিতে আমি কাজ করব। এক্ষেত্রে আমার জন্য সময় কোনো চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে না। আমি এখন থেকেই কাজ শুরু করব। সকল কাজে সরকার, রাজনীতিবিদ, সর্বোপরি ঢাকাবাসীর সমর্থন ও সহযোগিতা পাব বলে বিশ্বাস করি।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা রবীন্দ্রশ্রী বড়ুয়া, এফবিসিসিআই’র সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাইম, বিজিএমএ’র সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম