সাভারে মদ খাওয়া নিয়ে সংঘর্ষে এইচএসসি পরীক্ষার্থী নিহত

ই- বার্তা ডেস্ক।।   সাভারে মদ খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতেএক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন।

আজ বুধবার সকালে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার রাতে সাভার দক্ষিণ রাজাশন এলাকার সার্ড স্কুলের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত পরীক্ষার্থীর নাম  নাইম হাসান। নাইম দক্ষিণ রাজাশন এলাকার মনির হোসেনের ছেলে। তিনি সাভার ট্রাস্ট কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে দক্ষিণ রাজাশন এলাকায় মদ খাওয়াকে কেন্দ্র করে শাকিল গ্রুপ ও মিলন গ্রুপের মধ্যে বাগবিতণ্ডার ঘটনা ঘটে। একপর্যায়ে মাতাল অবস্থায় দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়লে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মিলন গ্রুপের সদস্য নাইম হাসান গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাইম। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হৃদয় নামে আরও একজনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এই বিষয়ে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন বলেন, মদ খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নাইমের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নাইমের বাবা লিখিত অভিযোগ দিলে মিলন (২০), শাকিল (২২) ও হৃদয়সহ (২১) চারজনকে আটক করা হয়েছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম