সাভারে মোবাইল চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা

ই- বার্তা ডেস্ক।।   সাভারে মোবাইল চুরির অপবাদ দিয়ে এক যুবককে গণপিটুনি দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার সকালে পৌর এলাকার কাতলাপুর মহল্লার ইসকন মন্দিরের ভেতরে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সবুজ (৩০)। সবুজ নিলফামারীর সৈয়দপুর থানার আইসক্যান গ্রামের নিখিলের ছেলে। তিনি সাভারের উলাইল ভান্ডারীমোড় এলাকায় ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করতেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় সুত্রে জানা গেছে, সবুজ রাতে মন্দিরের ভেতরে ঢুকে মোবাইল চুরি করেছিলেন। এ ঘটনায় তাকে আটকে রেখে মন্দিরের লোকজন গণপিটুনি দিলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে সকালে মৃত ভেবে তাকে রাস্তায় ফেলে দেয়া হয়। এ সময় একজন ভ্যানচালক সবুজকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। তবে বিষয়ে কাতলাপুর কানাই লাল জিউ বিগ্রহ মন্দিরের (ইসকন মন্দির) কেউ মুখ খুলতে রাজি হননি।

এই বিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডা. আমজাদুল হক বলেন, সবুজ নামে এক যুবককে অজ্ঞান অবস্থায় হাসপাতালে আনা হয়। এ সময় আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখি তিনি মারা গেছেন। পরে পুলিশ মরদেহটি নিয়ে যায়।

এই ব্যাপারে সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে সবুজ একজন মাদকসেবী ছিল এবং মন্দিরের ভেতরে ঢুকে মোবাইল চুরি করায় তাকে মারধর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম