সাভারে ২ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ই-বার্তা ডেস্ক।।  সাভারে পৃথক দুটি ঘটনায় দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।  এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

নিহত সম্পা বেগমের (২৮) বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামে।  অন্যজন তেঁতুলঝোড়ার ভরারী এলাকার গৃহবধূ এলিজা(২৫)।

স্থানীয় সুত্রে সাভার মডেল থানার এসআই আজগর আলী জানান, রাতে সাভারের ইমান্দিপুর এলাকায় একটি ভাড়া বাড়িতে ঘরের আড়ার সঙ্গে গৃহবধূ সম্পা বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা।  পরে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা সম্পাকে মৃত ঘোষণা করেন।  এ ঘটনায় নিহতের স্বামী গার্মেন্টস শ্রমিক কাজল হোসেনকে আটক করেছে পুলিশ।

অন্যদিকে সাভারের তেঁতুলঝোড়ার ভরারী এলাকায় শনিবার রাতে নিজ ভাড়া বাসায় গৃহবধূ এলিজাকে (২৫) ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা।

পরে তাকে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  পুলিশ নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলার প্রস্তুতি চলছে ।

ই-বার্তা / আরমান হোসেন পার্থ