সালমানকে সবচেয়ে আবেদনময়ী পুরুষ দাবি ঐশ্বরিয়ার

ই-বার্তা ডেস্ক ।। বলিউডের ব্লকবাস্টার নায়ক সালমান খান ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের প্রেম একটা সময় বলিউডে অন্যতম আলোচ্য বিষয় ছিলো। তাদের ভালোবাসার সম্পর্কের ইতি ঘটলেও থেমে যায়নি সেসব আলোচনা। এখনও প্রায়শই তাদের প্রেম নিয়ে গণমাধ্যমে আলোচনা হয়।

 

৫২ বছর বয়সী সালমান খান এখনও ব্যাচেলার থাকলেও অভিষেক বচ্চনকে নিয়ে পুরোদস্তুর সংসারী ঐশ্বরিয়া রায়। তারপরও তারা একসঙ্গে খবরের শিরোনাম হন। তেমনই এক ঘটনা উঠে এলো এবার।

 

সালমান খানকে সবচেয়ে ‘আবেদনময়ী’ পুরুষ বলে দাবি করেছেন ঐশ্বরিয়া। অবাক হওয়ার কিছু নেই। সম্প্রতি নয়, আজ থেকে ১৯ বছর আগে অভিনেত্রী সঞ্চালিকা সিমি গারওয়াল’র সঙ্গে এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেছিলেন ঐশ্বরিয়া। অ্যাশ বলেন, সালমান একজন ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’।

 

তবে সালমানের সঙ্গে ব্রেকআপের পর ঐশ্বরিয়া তার বিরুদ্ধে নানান অভিযোগ তোলেন। এমনকি সালমান তাকে শারীরিক নির্যাতন করতেন বলেও অভিযোগ করেছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

 

সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙনের পর বিবেক ওয়েবারের সঙ্গে প্রেমে জড়ান ঐশ্বরিয়া। তবে সেই সম্পর্কও টেকেনি বেশিদিন। বর্তমানে তিনি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে সংসার করছেন।

 

 

 

ই-বার্তা/ডেস্ক