সালমানের বিরুদ্ধে মুখ খোলায় সোফিয়াকে ধর্ষণের হুমকি

ই-বার্তা।।  বিরল প্রজাতির কৃষ্ণসার হত্যা মামলায় যোধপুর আদালত বলিউড অভিনেতা সালমান খানকে দোষী সাব্যস্ত করে। সেই রায়কেই স্বাগত জানিয়েছিলেন মডেল-অভিনেত্রী  সোফিয়া হায়াত।

আর সে কারণেই তাকে সালমনের ভক্তদের রোষের মুখে পড়তে হল। প্রিয় নায়কের বিরুদ্ধে মুখ খোলার কারণে সোফিয়াকে ধর্ষণ ও খুনের হুমকি দিয়েছেন সালমানের এক ভক্ত।

ইনস্টাগ্রামে সেই মন্তব্যগুলির ছবিও পোস্ট করেন হায়াত। সোফিয়া ইনস্টাগ্রামে লেখেন,  সালমানের ভক্তরাও আসলে তো তারই প্রতিনিধি। আর তাই এমন অনুরাগীদের দেখেই বোঝা যাচ্ছে,  সেই তারকা কেমন।

সালমান শাস্তি পাওয়ার পর থেকেই তার সমর্থনে সোশ্যাল মিডিয়ায় অজস্র পোস্ট করতে থাকেন অনুরাগীরা। শনিবার জামিনে মুক্তি পেয়েছেন সালমান। বলিউডের বেশিরভাগ তারকাই সলমনের পাশে দাঁড়িয়েছেন।

তবে রাখি সাওয়ান্ত, গওহর খান,  মণীশ পাল সোফিয়াকে সমর্থন করেছেন। সোফিয়া উল্লেখ করেছেন, নিরীহ পশুদের হত্যার অধিকার কারও নেই।

তিনি বলেন, এই তারকার বিরুদ্ধে ফুটপাথবাসীকে মারার অভিযোগও রয়েছে। শুধু তারকা তকমার কারণে ১৭ বছর পার পেয়েছেন সলমন। তার সাজা হওয়া প্রয়োজন ছিল।

১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের মাঝে দুটি আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান।