সালমানের সঙ্গে লড়াইয়ে সম্মতি রয়েছে ঐশ্বরিয়ার

ই-বার্তা।। সালমান খান ও ঐশ্বরিয়ার রাই বচ্চন বলিউডের দর্শকপ্রিয় দুই অভিনয়শিল্পী। অতীতে বলিপাড়ায় এ দুজনের প্রেমের গুঞ্জনও শোনা গেছে অনেক বার। যদিও এখন তাদের মধ্যে তৈরি হয়েছে বেশ দূরত্ব। তারা পরস্পরকে এড়িয়ে চলেন। এছাড়া সালমান এখনো বিয়ে না করলেও অভিষেক বচ্চনের ঘরনী ঐশ্বরিয়া।

রেস-থ্রি সালমানের পরবর্তী সিনেমা। এ ফ্র্যাঞ্চাইজিতে প্রথমবারের মতো অভিনয় করছেন তিনি বর্তমানে চলছে এর শুটিং। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি। অন্যদিকে ফ্যানি খান ঐশ্বরিয়া অভিনীত পরবর্তী সিনেমা।

এটির শুটিং প্রায় শেষের পথে। রেস-থ্রি’র সঙ্গে একই সময়ে মুক্তি পাবে সিনেমাটি। আর সালমানের সঙ্গে এ বক্স অফিস লড়াইয়ে সম্মতি রয়েছে ঐশ্বরিয়ার। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে ফ্যানি খান সিনেমার প্রযোজক প্রেরণা আরোরা সংবাদমাধ্যমে বলেন, অবশ্যই এতে ঐশ্বরিয়ার সম্মতি রয়েছে। তিনি সিনেমার প্রধান অভিনেত্রী। সিনেমা কখন মুক্তি পাবে সে সম্পর্কে তিনি অবহিত আছেন। তার সম্মতিতেই মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে।

ঐশ্বরিয়া প্রেরণা আরোরার আরো একটি সিনেমায় অভিনয় করবেন। ১৯৬৭ সালে মুক্তিপ্রাপ্ত রাত অউর দিন’র রিমেক এ সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। এতে ঐশ্বরিয়ার বিপরীতে দুজন নায়ক থাকবেন।