সালমান খানের চেয়ে দ্বিগুণ জনপ্রিয় প্রিয়াঙ্কা

ই-বার্তা ডেস্ক।। বলিউড সুপারস্টার সালমান খানের জনপ্রিয়তার কথা সবার জানা। অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব সাল্লু ভাই। অবাক হওয়ার মতো বিষয় হলো এই সময় নাকি সালমানের চেয়েও দ্বিগুণ জনপ্রিয় চিত্রনায়িকা প্রিয়াঙ্কা চোপড়া।

মার্কিন যুক্তরাষ্ট্রের এক একটি সংস্থার জরিপ বলছে, সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাই সবচেয়ে সার্চড অভিনেত্রী। ২০১৮ সালের অক্টোবর থেকে ২০১৯ সালের অক্টোবর পর্যন্ত ২০ লক্ষ ৭৪ হাজার বার প্রিয়াঙ্কা চোপড়ার নাম সার্চ করা হয়েছে। অন্যদিকে সালমানকে ১০ লক্ষ ৮৩ হাজার বার সার্চ করা হয়েছে।সালমানের চেয়ে দ্বিগুণ খোঁজা হয়েছেন প্রিয়াঙ্কাকে।

প্রিয়াঙ্কা ভারতে নেটফ্লিক্সের ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ নিয়ে ব্যস্ত। এখানে তার সঙ্গে থাকছে রাজকুমার রাও। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার ‘স্কাই ইজ পিঙ্ক’। এই ছবিতে অভিনয় করেও বিশেষ প্রশংসা পেয়েছেন প্রিয়াঙ্কা।

এদিকে সামনে সালমানের দুইটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। পরিচালক প্রভুদেবার বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’ মুক্তি পাবে ২০২০ সালের ঈদে। চলতি বছরের বড়দিনে তিনি ভক্তদের সামনে আসবেন ‘চুলবুল পান্ডে’ হয়ে ‘দাবাং ৩’ ছবিতে। এটি মুক্তি পাবে ২০ ডিসেম্বর।