সালমান খানের হাতে শারীরিকভাবে নিগ্রহ হন ক্যাটরিনা কাইফ

ডেস্ক রিপোর্ট।। সোমবার ৩৫-এ পড়লেন বলিউডের ‘বার্বি ডল’ ক্যাটরিনা কাইফ।  ক্যাটরিনা কাইফের জন্মদিনে হাজির হয়ে শাহরুখ খানের সঙ্গে জোর তরজায় জড়ান সালমান খান। যা নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়।সালমান খানের হাতে নাকি শারীরিকভাবে নিগ্রহ হতে হয়েছে ক্যাটরিনা কাইফকে। যদিও, বিষয়টি নিয়ে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি ক্যাটরিনা। প্রসঙ্গত, সালমান খান তার গায়ে হাত তুলেছেন, বিচ্ছেদের পর সাংবাদিক সম্মেলন করে এমন দাবি করেছিলেন ঐশ্বরিয়া রাই। 

 

এমএমএস স্ক্যান্ডেলেও এক সময় নাম জড়ায় ক্যাটরিনা কাইফের। ক্যাটরিনার নাম নিয়ে একটি জনপ্রিয় ট্যাবলয়েড ওই খবর প্রকাশ করে। যদিও, এমএমএস স্ক্যান্ডেলে তিনি নেই বলে যাবতীয় দাবি খণ্ডন করে দেন ক্যাটরিনা কাইফ।বলিউডে ‘বুম’ দিয়ে ডেবিউ করেছিলেন ক্যাটরিনা কাইফ। সালমান খানের বিপরীতে অভিনয় করে কিন্তু বলিউডে ডেবিউ করেননি ক্যাটরিনা। ‘বুম’-এ ক্যাটরিনার বিপরীতে ছিলেন গুলশন গ্রোভার। ওই সময় ক্যাটরিনা এবং গুলশনের রসায়ন এবং সিনেমায় তাদের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে জোর বিতর্ক শুরু হয়।ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুর যখন একসঙ্গে ছুটি কাটাতে যান, ওই সময় সমুদ্র সৈকতে ক্যাটের বিকিনি ছবি ভাইরাল হয়। রণবীরের সঙ্গে লাস্যময়ী ক্যাটরিনাকে নিয়েও ওই সময় বিতর্ক শুরু হয়।

 

‘টাইগার জিন্দা হ্যায়’-র মুক্তির পর তিনি যেভাবে সালমান খানের সঙ্গে ‘দা-বাং’ টুর নিয়ে ব্যস্ত, আবার সেই সঙ্গে শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’-র শুটিংও শুরু করেছেন। সবকিছু মিলিয়ে বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। সোমবার ক্যাটরিনার ৩৫-এর জন্মদিন। ইতিমধ্যে বলিউড অভিনেত্রীকে নিয়ে বেশ কিছু বিতর্ক ফের সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বিষয় হয়েছে দাঁড়িয়েছে।

 

 

ই-বার্তা।।ডেস্ক