সালমান খান ও ক্যাটরিনা আবার একসাথে

ই-বার্তা ডেস্ক ।।  ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস সিজন ১২’ শুরু হচ্ছে। আর এবারের সিজনে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে একসঙ্গে উপস্থাপনা করতে দেখা যাবে। এমনটিই জানিয়েছেন ‘বিগ বস’র সম্প্রচারক ‘কালার্স টিভি’ কর্তৃপক্ষ।

 

জানা যায়, বেশ কিছু নতুনত্ব থাকছে ‘বিগ বস সিজন ১২’ তে। যার মধ্যে, প্রতিযোগীদের অবশ্যই জুটি হতে হবে। এবং এটা হবে প্রতিযোগীদের জন্য একটা বিশাল চ্যালেঞ্জ। যেহেতু এবারের সিজনটি জুটি নির্ভর, তাই অনুষ্ঠানটির নির্মাতারা উপস্থাপনার দায়িত্বভার দিতে চান জনপ্রিয় জুটি সালমান-ক্যাটরিনাকে।

 

এদিকে সালমান-ক্যাটরিনা জুটি গড়ে অনেক ব্যবসাসফল ছবিতে অভিনয় করেছেন, বিজ্ঞাপন করেছেন। কিন্তু টিভি পর্দায় দু’জন এই প্রথমবারের মতো জুটি গড়তে যাচ্ছেন।

 

দীর্ঘদিন ধরে ‘বিগ বস’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সালমান খান। এমনকি তাঁর কারনেই ‘বিগ বস’ বিশ্বের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো-তে পরিণত হয়েছে। তার উপর এবারের সিজনে সালমান-ক্যাটরিনা একসঙ্গে জুটি বাঁধলে অনুষ্ঠানটির জনপ্রিয়তা আকাশ ছুঁবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

 

এর আগেও ‘বিগ বস সিজন ৫’-এ সঞ্জয় দত্তের সঙ্গে মঞ্চ শেয়ার করেছিলেন সালমান। এবারে তাঁকে সঙ্গ দেবেন ক্যাটরিনা। আপাতত সালমান তাঁর আসন্ন ‘রেস ৩’ ছবির শুটিং নিয়ে ব্যাস্ত রয়েছেন। এরপরই তিনি আরেক রিয়্যালিটি শো ‘দশ কা দাম’ নিয়ে ব্যাস্ত হয়ে পড়বেন।

 

 

ই-বার্তা/ডেস্ক