সাহসী যুবকরা আন্দোলনে নামলে খালেদা জিয়া মুক্তি পাবেনঃ নজরুল

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে যুবকদের মাঠে নামার আহ্বান জানিয়েছেন ।

আজ শুক্রবার রাজনীতিতে এবং বিএনপি চেয়ারপারসন হিসেবে খালেদা জিয়ার তিন যুগপূর্তি উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় এসব কথা বলেন নজরুল ইসলাম। ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টার এ অনুষ্ঠান আয়োজন করে।

তিনি বলেন, ‘সাহসী যুবকরা আন্দোলনে নামলে খালেদা জিয়া মুক্তি পাবেন।’

দলীয় প্রধানসহ নেতাকর্মীদের ওপর নির্যাতনের কথা উল্লেখ করে নজরুল ইসলাম বলেন, ‘এত নির্যাতনের পরও বিএনপি বড় দল হিসেবে টিকে আছে, এটা শুধু সম্ভব হয়েছে বেগম জিয়ার নেতৃত্বের কারণে। তিনি কিন্তু একটা ফরমায়েশি রায়ে আজ অন্ধকার কারাগারে। আমরা তাকে মুক্ত করতে পারছি না।’

তিনি বলেন, ‘সাহসী যুবকেরা আন্দোলনে নামলে গণতন্ত্র পুনরুদ্ধার হবে। বেগম জিয়া মুক্তি পাবেন।’

ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টারের পরিচালক বাবুল তালুকদারের সভাপতিত্বে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় দফতর সম্পাদক মো. আব্দুস সাত্তার পাটোয়ারীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, জয়যাত্রার সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম