সিলেটবাসীর প্রতি পররাষ্ট্রমন্ত্রীর বিশেষ অনুরোধ

ই-বার্তা ডেস্ক ।।   পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন  সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সিলেটবাসীর প্রতি একটি বিশেষ অনুরোধ জানিয়েছেন।
 
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। সেই সাথে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মন্ত্রীসভার গুরুত্বপূর্ণ পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পান ৭২ বছরের এই কূটনীতিক। পররাষ্ট্রমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর আজ ১৫ জানুয়ারি দুপুর দেড়টায় সিলেট আসছেন ড. মোমেন। গতকাল সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিশেষ অনুরোধ জানিয়ে তিনি লিখেছেন- আমার সঙ্গে সাক্ষাতের সময় কেউ যেন কোনোরূপ ফুল বা উপহারসামগ্রী না নিয়ে আসে।

নিম্নে ফেসবুকে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘প্রিয় সিলেটবাসী

আসসালামুওয়ালাইকুম

আগামীকাল দুপুর ১:৩০ ঘটিকার সময় আমি আমার প্রিয় মাতৃভূমি সিলেটে আসছি। আপনাদের দেয়া পবিত্র আমানত ভোটের মাধ্যমে জয়লাভ এবং যথাক্রমে এমপি ও মন্ত্রিসভায় যোগদানের পর এটাই আমার প্রথম সিলেট সফর।
প্রিয় সিলেটবাসী, আমি জানি- আপনারা আজ অত্যন্ত আনন্দিত। আমি এটাও জানি যে আপনারা অনেকে উল্লসিত হবেন আমাকে আপনাদের মাঝে পেয়ে। আপনাদের কাছে আমার আকুল আবেদন- আপনারা এমন কোনো কার্যক্রম পরিচালনা করবেন না, যাতে নগরবাসী দুর্ভোগের শিকার হন এবং আমি আরও বলতে চাই- আপনারা কোনোভাবেই যেন সড়ক আইন ভঙ্গ না করেন। যেমন- হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো, অতিরিক্ত যাত্রী নিয়ে মোটরসাইকেলযোগে এয়ারপোর্টে আসা।

এ ছাড়া আমার অনুরোধ- আপনারা যেন এয়ারপোর্টের কোনোরূপ শৃঙ্খলা ভঙ্গ না করেন, যাতে অন্য কোনো যাত্রী কষ্ট পায় কিংবা প্রচলিত আইন ভঙ্গ করেন।

আমার আরও একটি বিশেষ অনুরোধ- আমার সাথে সাক্ষাৎ করার সময় কোনোরূপ ফুল বা উপহারসামগ্রী না নিয়ে আসার জন্য। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, আপনাদের দোয়া ও ভালোবাসা আমার কাছে সব থেকে বড় পাওয়া।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম