সিলেট যাচ্ছেন মির্জা ফখরুলসহ ঐক্যফ্রন্টের নেতারা

ই-বার্তা ডেস্ক ।।   আজ সোমবার সিলেট যাচ্ছেন ঐক্যফ্রন্টের নেতারা। সকাল ১০টা ৪০ মিনিটে একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানযোগে সিলেটের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধি দল।

ভোটের দিন সহিংসতার ঘটনায় সিলেটের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম নিহত হওয়ার ঘটনা খতিয়ে দেখতে ও তার স্বজনদের সান্ত্বনা দিতে সেখানে যাচ্ছেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন ঐক্যফ্রন্টের সিলেটের মুখপাত্র ও জেলা বিএনপির সভাপতি কাহের চৌধুরী শামীম।

জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে সিলেট যাওয়ার কথা রয়েছে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

দলীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটে শাহজালাল বিমানবন্দর থেকে সিলেটের বালাগঞ্জের উদ্দেশে যাত্রা করবেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা।দুপুরে সিলেটের বালাগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত ছাত্রদল নেতা সায়েমের বাড়িতে যাবেন তারা।এরপর ভোটের দিন ক্ষতিগ্রস্ত নির্বাচনী এলাকা পরিদর্শন করবেন ঐক্যফ্রন্টের নেতারা। বিকালে তাদের ঢাকায় ফিরে আসার কথা রয়েছে।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম