সিয়াম নিয়মিত হতে চাই সিনেমায়

ই-বার্তা ডেস্ক  ।।  ‘পোড়ামন-২’ ছবি দিয়ে সিনে পর্দায় আত্মপ্রকাশ করেন নাটকের অভিনেতা সিয়াম।যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি; কিন্তু তার আগেই বেশ আলোচিত সিয়াম। এর মধ্যে তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’ ছবিতেও অভিনয় করেছেন। এ ছবির শুটিংও শেষ হয়েছে। কিছুদিন আগে নতুন আরও একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘দহন’।

 

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। লাক্স তারকা বাঁধনেরও অভিনয় করার কথা শোনা যাচ্ছে। ১০ মে থেকে এ ছবির শুটিং শুরু হবে।নতুন অভিনয় করা প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, ‘আপাতত দহন-এ অভিনয়ের জন্যই নিজেকে প্রস্তুত করছি।

 

এজন্য আগামী ঈদের জন্য ছোট পর্দার কোনো কাজ করতে পারছি না। করছি না নতুন কোনো মিউজিক ভিডিওর কাজও। আমি মনে করি, অনেক কাজ একসঙ্গে করলে কোনো কাজেই যথাযথভাবে মনোযোগ দেয়া সম্ভব হয় না।’

 

সিয়ামের মন্তব্যেই বোঝা যাচ্ছে, সিনেমায় নিয়মিত হতে চাইলেও নাটক কিংবা মিউজিক ভিডিও শিগগিরই ছেড়ে যাচ্ছেন না তিনি।তবে বিজ্ঞরা বলছেন, যেহেতু সিয়াম সিনেমায় নিয়মিত কাজ করা শুরু করেছেন, তাই তাকে নাটক ছেড়ে দিয়ে ওখানেই মনোযোগ দেয়া উচিত।

 

আর সিনেমার উঠতি ক্যারিয়ারে মিউজিক ভিডিওতে কাজ করলে সিনেমার দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা কমে যায়।বিষয়টি মাথায় রেখেই তার কাজ করা উচিত। যদিও আসছে ঈদে কোনো নাটক-টেলিফিল্মের কাজ হাতে নেননি বলে জানিয়েছেন সিয়াম। তবে এ মাধ্যমটি একেবারে ছেড়ে যাওয়ার কথাও তিনি বলেননি।

 

 

 

ই-বার্তা/ডেস্ক