সীমান্তে আজ র‌্যাবের মাদকবিরোধী মহাসমাবেশ ও কনসার্ট

ই-বার্তা।। আজ বৃহস্পতিবার সুনামগঞ্জে উপজেলার সীমান্তবর্তী লাউড়েরগড় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ‘চলো যাই যুদ্ধে মাদকের বিরোদ্ধে’ এ শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত জনপদে এবার র‌্যাবের মাদকবিরোধী মহাসমাবেশ ও কনসার্টের আয়োজন করা হয়েছে। 

 

পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার আয়োজনে র‌্যাব-৯, সুনামগঞ্জ জেলা প্রশাসন, জেলা পুলিশ ও তাহিরপুর উপজেলাবাসীর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিতব্য মাদকবিরোধী মহাসমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি ড. বেনজির আহমদ বিপিএম (বার)।

 

মাদকবিরোধী মহাসমামেশ শেষে দেশের খ্যাতনামা শিল্পীরা কনসার্টে সঙ্গীত পরিবেশন করবেন। বুধবার বিকেলে র‌্যাবের ডিজি বেনজির আহমেদ সুনামগঞ্জ সার্কিট হাউসে এসে পৌছলে জেলা পুলিশের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে স্বাগত জানান সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খাঁন।

 

একই সময় র‌্যাবের ডিজিকে সুনামগঞ্জে আসায় পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার পক্ষ থেকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। আয়োজক সংস্থার সভাপতি কাসমির রেজা জানান, বৃহস্পতিবার দুপুরে র‌্যাবের ডিজি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা রয়েছে।

 

 

ই-বার্তা/ডেস্ক রিপোর্ট