সুনামগঞ্জে নৌকাডুবি, মৃতের সংখ্যা বেড়ে ১০

ই-বার্তা ডেস্ক।।  সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াকুটা হাওরে নৌকা ডুবির ঘটনায় আরও ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত হাওর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন দিরাই থানার ওসি কে এম নজরুল ইসলাম।  

বুধবার ভোরে উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রামের রইতনু নেছা, একই গ্রামের শান্তা বেগম, চরনাচর ইউনিয়নের পেরুয়া গ্রামের করিমা বেগম ও নোয়ার চর গ্রামের আসাদ মিয়ার লাশ উদ্ধার করা হয়। 

বেলা ১০টায় নেয়ারচর গ্রামের আজিরুন নেছার লাশ উদ্ধার করা হয়। বেলা সাড়ে ১২টায় সর্বশেষ মাছিমপুর গ্রামের তাসমিনা বেগমের লাশ উদ্ধার করে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় মানুষজন। 

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মাছিমপুর গ্রামের শামিম (২), আবির (৩), নোয়ারচর গ্রামের সোহান (২) ও আজমের (২) লাশ উদ্ধার করা হয়।

ওসি কে এম নজরুল ইসলাম জানান, নিখোঁজ সবার লাশ উদ্ধার করা হয়েছে। এখন আর কেউ নিখোঁজ নেই। নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর থেকে একটি যাত্রীবাহী নৌকা ২৫-৩০জন যাত্রী নিয়ে উপজেলার কালিয়াকুটা হাওরে পৌঁছালে দমকা বাতাসে নৌকাটি ডুবে যায়।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু