সুপারস্টার রজনীকান্তের ভক্তদের বিরুদ্ধে দুধ চুরির অভিযোগ

ই-বার্তা ডেস্ক।।    তামিল সুপারস্টারদের ছবিতে দুধ ঢালার রীতি ছিলো আগে থেকেই তবে এবার  সুপারস্টারের ভক্তরা দুধ চুরি করছেন বলে অভিযোগ করলেন ব্যবসায়ীরা। এবং তারা দাবি করেছেন দুধ চুরি ঠেকাতে বহু পদক্ষেপ করেও সুরাহা হয়নি। 

প্রশাসনের কাছে তাদের দাবি মূলত তিনটি। সেগুলো হলো- দক্ষিণী নায়কদের ছবি বা ব্যানারে দুধ ঢালার রীতি বন্ধ করা, এই রীতির কারণে বহু দুধ নষ্ট হচ্ছে, ফলে দুধ অপচয় ঠেকানোর দাবি এবং একইসঙ্গে সুপারস্টারদের ছবি মুক্তির সময় দুধের দোকানগুলিতে চুরি ঠেকানোর জন্য নিরাপত্তার জোর দাবি তোলেন তারা।

এ প্রসঙ্গে তামিলনাড়ু মিল্ক ডিলার্স এমপ্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’র সভাপতি এস এ পন্নুসামি বলেন, ২০১৫ সাল থেকে সুপারস্টারদের পোস্টারে দুধ ঢালার রীতি বন্ধের দাবি জানিয়ে আসছেন তারা। এজন্য তারা নায়কদেরও দ্বারস্থ হয়েছিলেন, কিন্তু ব্যর্থ হয়েছেন।

তিনি আরো বলেন, মাঝরাতে লরিতে করে দুধের প্যাকেট আনা হয়। ভোরে তা দোকানে দোকানে সরবরাহ করা হয়। দোকানের বাহিরে দুধের প্যাকেট বাক্সগুলো রাখা হয়। সে সময়ই সুপারস্টারদের ভক্তরা দুধ চুরি করেন। তিনি এই ব্যাপারে  রাজনীকান্ত, অজিতদের দারস্থ হয়েও কোন সুরাহা পানন বলে অভিযোগ করেন।

সম্প্রতি সিনেমা মুক্তির আগে নিজের পোস্টারে দুধ ঢালার জন্য ভক্তদের আহবান করেন তামিল অভিনেতা সিম্বু। এই ঘটনার পর পরই নড়েচড়ে বসেন দুধ ব্যবসায়ীরা।

ই-বার্তা/ মাহারুশ হাসান