সেই প্রেম এখনো চলছেঃ সাফা কবির

ই-বার্তা  ডেস্ক।।  সাফা কবির বর্তমান সময়ে অনেক ছেলেরই ক্রাশ বলা যায়। কিন্তু কেউ জানে না সে কী কাউকে ভালোবাসে? তার ভালোবাসাটা গোপনই বলা যায়। তবে সেই ছেলের সঙ্গে প্রেমে পড়ার গল্প তিনি বলেছিলেন।

সাফা বললেন,

‘যে ছেলেটিকে নিয়ে আমি বলছি, তাঁর নাম বলতে চাই না। তবে সে-ই আমার প্রথম প্রেম। প্রায় পাঁচ বছর ধরে আমাদের প্রেমের সম্পর্ক’

 

২০১২ সালের ৮ অক্টোবর সাফা তখন সবে এইচএসসি পাস করেছেন। একটি ছেলে ফেসবুকে ‘পোক’ করে। প্রথমে তেমন গুরুত্ব দেয়নি। এভাবে আরও কয়েক দিন পোক করে। সাফাও একদিন মজার ছলে ছেলেটিকে পোক করে। এভাবে প্রায় সপ্তাহ খানেক চলল।

একদিন ছেলেটি ইনবক্সে ‘হাই…লোল, হা হা হা…’ লিখে পাঠালো। সাফাও উত্তরে ‘হাই…লোল, হা হা হা…’ । এভাবেই বন্ধুত্ব হলো। তখনো শুধুই ফেসবুক আর ফোনে কথা চলছে।

 

‘ছেলেটি আমার সঙ্গে দেখা করার আগ্রহ প্রকাশ করে। আমি রাজি হই। আমাদের দেখা হবে একটি রেস্তোরাঁয়। কিন্তু ঘুম থেকে উঠতে দেরি হয় আমার। ছেলেটি আগেই এসে বসে ছিল। তাড়াহুড়ো করে হাজির হই। দুজন রেস্তোরাঁর নিচে নামছি। আমার এক আত্মীয়ের সঙ্গে দেখা হলো। বুঝতে পেরে ছেলেটি আড়ালে চলে যায়। আমার তো ভ্যাবাচ্যাকা অবস্থা।

 

আমাকে দেখে ওই আত্মীয় বললেন, কী রে, তুই একা একা এখানে কী করছিস?’ বললাম, ‘এক বন্ধুর কাছে এসেছিলাম। ও চলে গেছে।’

 

ভয়ে সেদিন আর একসঙ্গে রেস্তোরাঁয় খাওয়া ঞয়নি। দিনটা স্বপ্নের মতো ছিল। নিচে নেমেই ছেলেটিকে বলেছিলেন, ‘চলো, আমরা পালাই।’

এরপর থেকে নিয়মিত দেখা হওয়া। কিন্তু কেউই একে অন্যের ভালো লাগার কথা মুখ ফুটে বলা হত না। মাঝেমধ্যে ছেলেটি বলত, ‘তোমার চোখে চোখ রেখে বলতে চাই, আমি তোমাকে অনেক পছন্দ করি।’

‘শুনে আমি হেসে উড়িয়ে দিতাম। কিন্তু তত দিনে মনে মনে ছেলেটির প্রতি আমারও ভালো লাগা তৈরি হয়েছে। একদিন ছেলেটি আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসে। সময়টা ২০১৩ সালের ৭ জুন। সেই প্রেম এখনো চলছে। মাঝেমধ্যে আমাদের ঝগড়া হয়। আবার ঠিক হতেও বেশি সময় লাগে না। আমরা দুজন দুজনকে খুব ভালোবাসি।’ ।

 

সুত্রঃ banglainsider