সেক্স নিয়ে একি বললেন বিদ্যা বালান!!

ডেস্ক রিপোর্ট।।  বলিউড অভিনেত্রী বিদ্যা বালান বলেছেন, ‘ভারতীয় সংস্কৃতিতে মানুষকে যৌনতা দিয়েই বিচার করা হয়। সেটি বিষয়ের জন্যই হোক বা সন্তানের জন্ম দেওয়ার জন্য।সবার জন্য একটি বার্তা দিয়ে বিদ্যা বলেন, সেক্স হল একটা অনুভূতি, কোনো নিষিদ্ধ বস্তু নয়। বরং এতেই তিনি আশ্চর্য হন যে কেন এখনও যৌনতা নিয়ে খোলাখুলি আলোচনা হয় না!’

 

তাঁর মতে, সেক্স নিয়ে এখনও এতো রাখঢাক থাকার কারণ হচ্ছে, ভারতীয় সংস্কৃতিতে শুধুমাত্র বিয়ের ক্ষেত্রেই যৌনতার বিষয়টা উঠে আসে। আর তা সন্তানের জন্ম দেওয়ার জন্য। কিন্তু এতে যৌনতার আনন্দ, অনুভূতি, ঘনিষ্ঠতার বিষয়টাই হারিয়ে যায়।সম্প্রতি বিদ্যা বালান সেক্স নিয়ে একটি ভিডিও শ্যুট করেছেন। সেই প্রসঙ্গেই গণমাধ্যমকে তিনি বলেন, ‘যৌনতা প্রসঙ্গে ঐতিহ্যের সঙ্গে আধুনিকতা মিলিয়ে দিতে হবে।’এর আগে বিদ্যা বালান তাঁর যৌন হয়রানির অভিজ্ঞতার কথা শেয়ার করেন। কেরিয়ারের শুরুতে একের পর এক যৌন হেনস্থার স্বীকার হয়েছেন এই অভিনেত্রী। কিন্তু পরিবারের ভয়ে মুখ খুলতে পারেন নি।

 

তিনি জানান, ‘হাম পাঞ্চ’ সিরিয়ালের শ্যুটিংয়ের সময় বেশ কিছু অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছিলেন তিনি। সেই সিরিয়ালের অডিশনের সময় যখন তিনি তাদের সেই সেটে যান, সেই সময় ওই সিরিয়ালেরই পরিচালক একজন তার বুকের দিকে তাকিয়ে কুরূচিপূর্ণ ইঙ্গিত দিয়েছিলেন। অপমানে লজ্জায় ভেঙে পড়েছিলেন বিদ্যা। বাড়িতে এসেও কাউকে কিচ্ছু বলতে পারেন নি।
সূত্র : এনডিটিভি

 

 

 

ই-বার্তা।ডেস্ক