সেভিয়ার বিপক্ষে দাপুটে জয় তুলে নিয়েছে বার্সা

ই-বার্তা ডেস্ক।।  লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের নৈপুণ্যে ঘরের মাঠে সেভিয়াকে উড়িয়ে লিগে দুই নম্বরে উঠে এসেছে বার্সেলোনা। রবিবার রাতে ক্যাম্প ন্যুতে প্রতিপক্ষের জালে চার বার বল জড়িয়েছেন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।  

ক্যাম্প ন্যুতে অবশ্য শুরুর ২৫ মিনিট বার্সার ওপর আধিপত্য দেখিয়েছে সেভিয়া। তবে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে বেশি সময় নেয়নি স্বাগতিকরা। ম্যাচের ২৭তম মিনিটে সুয়ারেজের দুর্দান্ত গোলে এগিয়ে যায় শিরোপাধারীরা। নেলসন সেমেদোর দারুণ ক্রসে বাঁ পায়ের বাইসাইকেল কিকে জাল খুঁজে নেন উরুগুয়ের স্ট্রাইকার।

৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মৌসুমে প্রথমবারের মতো শুরুর একাদশে জায়গা পাওয়া আর্তুরো ভিদাল। আর্থারের চমৎকার ক্রসে ছুটে গিয়ে দারুণ স্লাইডে ঠিকানা খুঁজে নেন অরক্ষিত এই মিডফিল্ডার।

দুই মিনিট পর ব্যবধান আরও বাড়ান উসমান দেম্বেলে। আর্থারের কাছ থেকে বল পেয়ে গতি আর পায়ের কারিকুরি দিয়ে ডিফেন্ডারদের বিভ্রান্ত করে বাঁ পায়ের কোনাকুনি শটে গোলটি করেন এই ফরাসি ফরোয়ার্ড।

রিবতির পর ৭৮তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে দারুণ এক ফ্রি কিকে গোলখরা কাটান আর্জেন্টাইন তারকা মেসি। চলতি মৌসুমে প্রথমবারের মতো বল পাঠান জালে।

এই জয়ে আট ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে বার্সেলোনা। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু